স্ত্রীর ব্যক্তিগত ছবি ফেসবুকে দেওয়ার অভিযোগে তরুণ গ্রেপ্তার

ডেস্ক নিউজ
আপডেটঃ সেপ্টেম্বর ১৮, ২০২২ | ১২:২৫
ডেস্ক নিউজ
আপডেটঃ সেপ্টেম্বর ১৮, ২০২২ | ১২:২৫
Link Copied!
শিশু পর্নোগ্রাফির অভিযোগে বাংলাদেশি গ্রেফতার

ভুয়া ফেসবুক অ্যাকাউন্ট খুলে সাবেক স্ত্রীর (২২) ব্যক্তিগত কয়েকটি ছবি সেখানে দেওয়ার অভিযোগে নোয়াখালীর সেনবাগ উপজেলার কাদরা ইউনিয়নের এক তরুণকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাঁর নাম ওসমান গনি (২৮)। তিনি ব্যক্তিগত আরও অনেক ছবি ফেসবুকে দেওয়ার হুমকি দিয়ে ২০ লাখ টাকা চাঁদা দাবি করেছেন বলে অভিযোগে উল্লেখ করা হয়।

আজ শনিবার বিকেলে সেনবাগের ডমুরুয়া ইউনিয়নের ফকিরহাট এলাকা থেকে ওসমান গনিকে গ্রেপ্তার করে পুলিশ। তিনি কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার দৌলখাড় ইউনিয়নের কেকৈয়া মুন্সিবাড়ির নাজির আহম্মেদের ছেলে। এর আগে ভুক্তভোগী তরুণী বাদী হয়ে আজ দুপুরে ওসমান গনি, তাঁর বড় ভাই আলাউদ্দিন ও মা ছালেহা বেগমকে আসামি করে সেনবাগ থানায় একটি অভিযোগ দেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, প্রায় ছয় বছর আগে সেনবাগ উপজেলার ওই তরুণীর সঙ্গে ওসমান গনির বিয়ে হয়। এর পর থেকে সাংসারিক বিভিন্ন বিষয় নিয়ে স্ত্রীকে শারীরিক ও মানসিক নির্যাতন করে আসছিলেন ওসমান। একপর্যায়ে চলতি বছরের ২১ জুলাই বাবার বাড়িতে এসে ওসমান গনিকে তালাকনামা পাঠান ওই তরুণী।

বিজ্ঞাপন

এর পর থেকে মুঠোফোনে ওই তরুণীকে প্রাণনাশের হুমকি দিয়ে আসছেন ওসমান। বিষয়টি ওসমানের মা ও ভাইকে একাধিকবার জানালেও তাঁরা এর প্রতিকারে ব্যবস্থা নেননি। বরং ওসমান ক্ষিপ্ত হয়ে ওই তরুণীর নামে ফেসবুকে একটি ভুয়া অ্যাকাউন্ট খুলে একসঙ্গে থাকার সময়ে তোলা তাঁর ব্যক্তিগত কয়েকটি ছবি ওই অ্যাকাউন্টে পোস্ট করেন। একই সঙ্গে আরও ব্যক্তিগত ছবি ফেসবুকে দেওয়ার হুমকি দিয়ে ২০ লাখ টাকা চাঁদা দাবি করেন। টাকা না পেয়ে ওই তরুণীর স্বজন ও বন্ধুদের মেসেঞ্জার ও হোয়াটসঅ্যাপে সেসব ব্যক্তিগত ছবি পাঠাতে থাকেন ওসমান।

জানতে চাইলে সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার দায়িত্বে থাকা পরিদর্শক (তদন্ত) রুহুল আমিন বলেন, ওই তরুণীর অভিযোগটি পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন ও ডিজিটাল নিরাপত্তা আইনে নিয়মিত মামলা হিসেবে নথিভুক্ত করা হয়েছে। অভিযুক্ত ওসমানকে আজ বিকেলে গ্রেপ্তার করা হয়েছে। তাঁকে আগামীকাল (রোববার) নোয়াখালীর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হবে।

আরো পড়ুন:

বিজ্ঞাপন

বিদ্যুৎস্পৃষ্টে প্রবাসীসহ ৩ জনের মৃত্যু

দখলদার ইসরাইলের অনুরোধ প্রত্যাখ্যান করলো কাতার

সৌদি আরবে একদিনে দুই প্রবাসীর মৃত্যু

তিন মাসেও বিমানবন্দরে হারানো লাগেজ ফেরত পাননি প্রবাসীরা

ইয়াবা-অস্ত্র দিয়ে নিজের স্ত্রী-সন্তানকে ফাঁসানোর চেষ্টা

আরো দেখুনঃ

শীর্ষ সংবাদ:
জি কে শামীমসহ ৮ জনের যাবজ্জীবন কারাদণ্ড কর্মস্থলে যাওয়ার পূর্বে প্রবাসী বাংলাদেশি মৃত্যু বিপুল উৎসাহ-উদ্দীপনায় জাতীয় দিবস উদযাপন করলো সৌদি আরব ঢাকায় আমিরাতের নতুন রাষ্ট্রদূত আব্দুল্লাহ আলহামুদি শিশু পর্নোগ্রাফির অভিযোগে বাংলাদেশি গ্রেফতার অবশেষে ফাঁস হলো মেসির বার্সা ছাড়ার রহস্য বিশ্বকাপে টিকিটের সাথে ‘হায়া কার্ড’ বাধ্যতামূলক করলো কাতার ওমানে চুরির অভিযোগে চার প্রবাসী গ্রেফতার সিরিয়া উপকূলে নৌকাডুবিতে নিহত ৭১ অভিবাসী মধ্যপ্রাচ্যের বাজারে সাড়া ব্যাপক ফেলছে বাংলাদেশি মাছ কুয়েতে প্রবাসীদের জন্য দুঃসংবাদ দুবাইতে মেশিনের সুইচ চাপলেই বিনামূল্যে মিলছে রুটি কোরআন প্রতিযোগিতায় ১১১ দেশের মধ্যে তৃতীয় বাংলাদেশের তাকরীম প্রবাসীদের পাসপোর্ট প্রাপ্তি সহজীকরণের দাবি জামালপুরে এক মেয়ে বিয়ে করলো আরেক মেয়েকে সিআইডি অভিযানের পর রেমিট্যান্সের প্রবাহ বৃদ্ধি পেয়েছে বিমানবন্দর থেকে সাফ জয়ী নারীদের লাগেজ ভেঙে আড়াই লাখ টাকা চুরি রহস্যময় গ্রাম, মানুষকে উধাও করে দেয় নিমিষেই নতুন রোগ, বিমানবন্দর থেকে ফেরত যাচ্ছেন অনেক প্রবাসী ওমানে গাড়ী বীমার খরচ বাড়লো ১৫ শতাংশ