আবাসিক হোটেল থেকে প্রবাসীর মরদেহ উদ্ধার

ডেস্ক নিউজ
আপডেটঃ সেপ্টেম্বর ১৯, ২০২২ | ১০:২১
ডেস্ক নিউজ
আপডেটঃ সেপ্টেম্বর ১৯, ২০২২ | ১০:২১
Link Copied!
আবাসিক হোটেল থেকে প্রবাসীর মরদেহ উদ্ধার

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলা সংলগ্ন আজমেরী আবাসিক হোটেল থেকে হিমেল আহমেদ শুভ (২২) নামে এক প্রবাসীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (১৮ সেপ্টেম্বর) দুপুরে উপজেলা সদরের মতলব বাজারের সাবেক ফেরিঘাট এলাকার আজমিরি আবাসিক হোটেল থেকে মরদেহটি উদ্ধার করা হয়। শুভ মতলব উত্তর উপজেলার পূর্ব নাউরী গ্রামের খোকন মিয়ার ছেলে। তিনি দুবাই প্রবাসী, কয়েকদিন আগে দুবাই থেকে তিনি দেশে ফেরেন।

পুলিশ ও হোটেল কর্তৃপক্ষ জানায়, শনিবার (১৭ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টায় আজমিরি হোটেলের ১৯ নম্বর কক্ষটি ভাড়া নেন শুভ। রোববার দুপুর ১২টার দিকে হোটেলের ক্লিনার ওই কক্ষটি পরিষ্কার করতে যান। এসময় তিনি ডাকাডাকি করলেও দরজা না খোলায় এবং কোনো সাড়া না পেয়ে বিষয়টি হোটেলের ম্যানেজারকে জানান। পরে আরও লোকজন এসে বেশ কয়েকবার দরজা নক করে। এতেও কোনো সাড়া না পেয়ে বিষয়টি পুলিশকে অবহিত করে হোটেল কর্তৃপক্ষ। পরে মতলব দক্ষিণ থানা পুলিশ গিয়ে দরজা ভেঙে রুমে ঢুকে শুভর মরদেহ দেখতে পায়।

বিজ্ঞাপন

মতলব দক্ষিণ থানার উপপরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম জানান, কয়েকদিন আগে এই ব্যক্তি দুবাই থেকে দেশে ফিরেছে। তার পরিবারের পক্ষ থেকে এমন তথ্য জানানো হয়েছে। ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের কারণে কীটনাশক পান করে তিনি আত্মহত্যা করেছেন।

আরো পড়ুন:

বিদ্যুৎস্পৃষ্টে প্রবাসীসহ ৩ জনের মৃত্যু

বিজ্ঞাপন

দখলদার ইসরাইলের অনুরোধ প্রত্যাখ্যান করলো কাতার

সৌদি আরবে একদিনে দুই প্রবাসীর মৃত্যু

তিন মাসেও বিমানবন্দরে হারানো লাগেজ ফেরত পাননি প্রবাসীরা

ইয়াবা-অস্ত্র দিয়ে নিজের স্ত্রী-সন্তানকে ফাঁসানোর চেষ্টা

আরো দেখুনঃ

শীর্ষ সংবাদ:
বিপুল উৎসাহ-উদ্দীপনায় জাতীয় দিবস উদযাপন করলো সৌদি আরব ঢাকায় আমিরাতের নতুন রাষ্ট্রদূত আব্দুল্লাহ আলহামুদি শিশু পর্নোগ্রাফির অভিযোগে বাংলাদেশি গ্রেফতার অবশেষে ফাঁস হলো মেসির বার্সা ছাড়ার রহস্য বিশ্বকাপে টিকিটের সাথে ‘হায়া কার্ড’ বাধ্যতামূলক করলো কাতার ওমানে চুরির অভিযোগে চার প্রবাসী গ্রেফতার সিরিয়া উপকূলে নৌকাডুবিতে নিহত ৭১ অভিবাসী মধ্যপ্রাচ্যের বাজারে সাড়া ব্যাপক ফেলছে বাংলাদেশি মাছ কুয়েতে প্রবাসীদের জন্য দুঃসংবাদ দুবাইতে মেশিনের সুইচ চাপলেই বিনামূল্যে মিলছে রুটি কোরআন প্রতিযোগিতায় ১১১ দেশের মধ্যে তৃতীয় বাংলাদেশের তাকরীম প্রবাসীদের পাসপোর্ট প্রাপ্তি সহজীকরণের দাবি জামালপুরে এক মেয়ে বিয়ে করলো আরেক মেয়েকে সিআইডি অভিযানের পর রেমিট্যান্সের প্রবাহ বৃদ্ধি পেয়েছে বিমানবন্দর থেকে সাফ জয়ী নারীদের লাগেজ ভেঙে আড়াই লাখ টাকা চুরি রহস্যময় গ্রাম, মানুষকে উধাও করে দেয় নিমিষেই নতুন রোগ, বিমানবন্দর থেকে ফেরত যাচ্ছেন অনেক প্রবাসী ওমানে গাড়ী বীমার খরচ বাড়লো ১৫ শতাংশ হানিমুনে গিয়ে প্রবাসী স্বামীকে পিটিয়ে প্রেমিকের সাথে পালালো স্ত্রী ইউরোপে মানবপাচার চক্রের মূলহোতাসহ ৩ জনকে গ্রেপ্তার