দেশকে এগিয়ে নিতে প্রবাসীদের ভূমিকা অপরিহার্য : আব্দুস সোবহান গোলাপ

ডেস্ক নিউজ
আপডেটঃ সেপ্টেম্বর ১৯, ২০২২ | ১২:২৮
ডেস্ক নিউজ
আপডেটঃ সেপ্টেম্বর ১৯, ২০২২ | ১২:২৮
Link Copied!
দেশকে এগিয়ে নিতে প্রবাসীদের ভূমিকা অপরিহার্য : আব্দুস সোবহান গোলাপ

দেশকে এগিয়ে নিতে প্রবাসীদের ভূমিকা অপরিহার্য বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার সম্পাদক ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহকারী আব্দুস সোবহান গোলাপ এমপি। আগামী জাতীয় নির্বাচনে আওয়ামী লীগকে আবারও ক্ষমতা আনার জন্য প্রবাস থেকে কাজ করার আহ্বান জানান তিনি।

বাংলাদেশের উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে সংসদ সদস্য আব্দুস সোবহান গোলাপ বলেন, জননেত্রী দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যেভাবে এগিয়ে যাচ্ছে, এই অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে হবে। আর এ কারণেই আগামী ৪১ সালে বাংলাদেশকে উন্নত দেশ হিসেবে গড়ে তোলার পরিকল্পনা রয়েছে বর্তমান সরকারের।

বিজ্ঞাপন

তিনি ইউরোপ প্রবাসী বাংলাদেশিদের ঐক্যবদ্ধভাবে দলের জন্য কাজ করারও আহ্বান জানান। এসময় সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের সমন্বয়কারী ও বেলজিয়াম আওয়ামী লীগের সভাপতি বজলুল রশিদ বুলু, সর্বইউরোপিয়ান আওয়ামী লীগের সমন্বয় কমিটির আহ্বায়ক কে এম লোকমান হোসেন, সদস্য সচিব লিংকন মোল্লা, সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের প্রবাসী কল্যাণ সম্পাদক হাসনাত মিয়া, ইতালি আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মাহতাব হোসেন, আওয়ামী লীগ নেতা আতিয়ার রসূল কিটনসহ ইউরোপের বিভিন্ন দেশের নেতারা বক্তব্য রাখেন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আব্দুস সোবহান গোলাপ এমপি।

আরো পড়ুন:

বিদ্যুৎস্পৃষ্টে প্রবাসীসহ ৩ জনের মৃত্যু

বিজ্ঞাপন

দখলদার ইসরাইলের অনুরোধ প্রত্যাখ্যান করলো কাতার

সৌদি আরবে একদিনে দুই প্রবাসীর মৃত্যু

তিন মাসেও বিমানবন্দরে হারানো লাগেজ ফেরত পাননি প্রবাসীরা

ইয়াবা-অস্ত্র দিয়ে নিজের স্ত্রী-সন্তানকে ফাঁসানোর চেষ্টা

আরো দেখুনঃ

শীর্ষ সংবাদ:
বিপুল উৎসাহ-উদ্দীপনায় জাতীয় দিবস উদযাপন করলো সৌদি আরব ঢাকায় আমিরাতের নতুন রাষ্ট্রদূত আব্দুল্লাহ আলহামুদি শিশু পর্নোগ্রাফির অভিযোগে বাংলাদেশি গ্রেফতার অবশেষে ফাঁস হলো মেসির বার্সা ছাড়ার রহস্য বিশ্বকাপে টিকিটের সাথে ‘হায়া কার্ড’ বাধ্যতামূলক করলো কাতার ওমানে চুরির অভিযোগে চার প্রবাসী গ্রেফতার সিরিয়া উপকূলে নৌকাডুবিতে নিহত ৭১ অভিবাসী মধ্যপ্রাচ্যের বাজারে সাড়া ব্যাপক ফেলছে বাংলাদেশি মাছ কুয়েতে প্রবাসীদের জন্য দুঃসংবাদ দুবাইতে মেশিনের সুইচ চাপলেই বিনামূল্যে মিলছে রুটি কোরআন প্রতিযোগিতায় ১১১ দেশের মধ্যে তৃতীয় বাংলাদেশের তাকরীম প্রবাসীদের পাসপোর্ট প্রাপ্তি সহজীকরণের দাবি জামালপুরে এক মেয়ে বিয়ে করলো আরেক মেয়েকে সিআইডি অভিযানের পর রেমিট্যান্সের প্রবাহ বৃদ্ধি পেয়েছে বিমানবন্দর থেকে সাফ জয়ী নারীদের লাগেজ ভেঙে আড়াই লাখ টাকা চুরি রহস্যময় গ্রাম, মানুষকে উধাও করে দেয় নিমিষেই নতুন রোগ, বিমানবন্দর থেকে ফেরত যাচ্ছেন অনেক প্রবাসী ওমানে গাড়ী বীমার খরচ বাড়লো ১৫ শতাংশ হানিমুনে গিয়ে প্রবাসী স্বামীকে পিটিয়ে প্রেমিকের সাথে পালালো স্ত্রী ইউরোপে মানবপাচার চক্রের মূলহোতাসহ ৩ জনকে গ্রেপ্তার