মালদ্বীপে হার্ট অ্যাটাকে বাংলাদেশি প্রবাসীর মৃত্যু

মালদ্বীপ প্রতিনিধি
আপডেটঃ সেপ্টেম্বর ১৯, ২০২২ | ২:৪২
মালদ্বীপ প্রতিনিধি
আপডেটঃ সেপ্টেম্বর ১৯, ২০২২ | ২:৪২
Link Copied!
Heart Attack

মোমিন মিয়া নামে এক প্রবাসী বাংলাদেশির মৃত্যু হয়েছে মালদ্বীপে। রোববার (১৮ সেপ্টেম্বর) দেশটির একটি রিসোর্টে হার্ট অ্যাটাক করে মৃত্যুর কোলে ঢলে পড়েন। প্রবাসীরা জানান, কর্মস্থলে হঠাৎ করে মোমিন মিয়ার বুকে ব্যথা শুরু হয়। এর কিছুক্ষণ পরেই তিনি মৃত্যুবরণ করেন।

এ প্রবাসী বাংলাদেশির অকাল মৃত্যুতে পরিবারসহ মালদ্বীপের বাংলাদেশি কমিউনিটিতে শোকের ছায়া নেমে এসেছে। জানা গেছে, মোমিন মিয়ার দেশের বাড়ি নরসিংদী জেলার রায়পুর উপজেলায় শ্রীনগর ইউনিয়নের পান্থশালা ইসলামপুর গ্রামে। বাবার নাম মৃত মো. শওকত আলী।

আরো পড়ুন:

বিজ্ঞাপন

বিদ্যুৎস্পৃষ্টে প্রবাসীসহ ৩ জনের মৃত্যু

দখলদার ইসরাইলের অনুরোধ প্রত্যাখ্যান করলো কাতার

সৌদি আরবে একদিনে দুই প্রবাসীর মৃত্যু

বিজ্ঞাপন

তিন মাসেও বিমানবন্দরে হারানো লাগেজ ফেরত পাননি প্রবাসীরা

ইয়াবা-অস্ত্র দিয়ে নিজের স্ত্রী-সন্তানকে ফাঁসানোর চেষ্টা

আরো দেখুনঃ

শীর্ষ সংবাদ:
ওমানে সাইবার প্রতারণার নতুন ফাঁদ, প্রবাসীদের সর্তক থাকার আহ্বান প্রবাসীদের অজ্ঞান করে সর্বস্ব লুট, চক্রের মূলহোতাসহ গ্রেপ্তার ৪ ছুটিতে এসে সৌদি প্রবাসীর মৃত্যু দুর্নীতির অভিযোগে বিমানের চিফ ইঞ্জিনিয়ারকে দুদকের জিজ্ঞাসাবাদ প্রবাসীদের পাশে দাঁড়াল বাংলাদেশ পুলিশ আকাশে উড়ল বিশ্বের প্রথম বিদ্যুৎচালিত যাত্রীবাহী বিমান তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রবাসীকে কুপিয়ে হত্যার চেষ্টা ওমানে দ্রুত ছড়িয়ে পড়ছে ‘ব্রুসেলোসিস’, দেশজুড়ে আতঙ্ক দক্ষতা যাচাইয়ে সৌদি-বাংলাদেশ চুক্তি সই বিকল্প পদ্ধতিতে ১০ হাজার কর্মী যাচ্ছে মালয়েশিয়া মৃত সাগরে মানুষ ডুবে না কেন? কালের সাক্ষী সুলতান সুলেমান আমলের মসজিদ ডাক্তারদের লেখার কারণে প্রতি বছর ৭ হাজার মানুষের মৃত্যু প্রবাসীদের নিরাপত্তায় সর্বোচ্চ গুরুত্বের অঙ্গীকার চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ওমানে নতুন রোগের সন্ধান, সবাইকে সতর্ক থাকার আহ্বান সৌদির ফুটপাতে ঘুমাচ্ছেন বাংলাদেশিরা যুবরাজ সালমানকে সৌদি আরবের প্রধানমন্ত্রী ঘোষণা চালু হচ্ছে ওমান আমিরাত দ্রুত গতির ট্রেন দুই দিনের রাষ্ট্রীয় সফরে ওমান গেলেন আমিরাতের প্রেসিডেন্ট চোখ ওঠা যাত্রীদের সাতদিনের মধ্যে বিদেশ ভ্রমণ না করার অনুরোধ