গলায় ফাঁস দেয়া অবস্থায় প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার

বিশেষ প্রতিনিধি
আপডেটঃ সেপ্টেম্বর ২০, ২০২২ | ৮:১২
বিশেষ প্রতিনিধি
আপডেটঃ সেপ্টেম্বর ২০, ২০২২ | ৮:১২
Link Copied!
গলায় ফাঁস দেয়া অবস্থায় প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার

ফরিদপুরের সালথা উপজেলায় গলায় ফাঁস দেয়া অবস্থায় দুবাই প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার কাঁঠালবাড়িয়া গ্রাম থেকে জেবা আক্তারের (২১) ঝুলন্ত মরদেহটি উদ্ধার করে পুলিশ। স্থানীয় সূত্রে জানা যায়, মৃত জেবা উপজেলার গট্টি ইউনিয়নের কাঁঠালবাড়িয়া গ্রামের খসরু মোল্যার মেয়ে ও একই গ্রামের প্রবাসী কামরুল ইসলামের স্ত্রী।

নিহত জেবার বাবার বাড়ির লোকজনের দাবি, তাকে হত্যা করে ঝুলিয়ে রেখেছে শ্বশুরবাড়ির লোকজন। তবে শ্বশুরবাড়ির লোকজনের দাবি, সে আত্মহত্যা করেছে। কিন্তু কি কারণে আত্মহত্যা করেছে তার সদুত্তর দিতে পারেনি কেউ।

সালথা থানার উপপরিদর্শক (এসআই) আওলাদ হোসেন বলেন, খবর পেয়ে ঘটনা স্থল থেকে মরদেটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেটি মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তবে, ময়নাতদন্তের রিপোর্ট আসার পরে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

বিজ্ঞাপন

আরো দেখুনঃ

বিজ্ঞাপন

শীর্ষ সংবাদ:
ফ্রি ভিসায় সৌদি যেয়ে মিলছে না কাজ, বিপাকে নতুন প্রবাসীরা ওমানে প্রবাসী ক্যাম্প থেকে বিপুল পরিমাণ মাদক জব্দ নির্ধারিত খরচের ৪ গুণ বেশি খরচে মালয়েশিয়া যাচ্ছেন কর্মীরা পঞ্চগড়ে নৌকা ডুবে ২৪ জনের মৃত্যু প্রবাসীদের হয়রানি বিষয়ক মন্ত্রণালয় করা হোক! বাংলাদেশ থেকে ফের শ্রমিক নেবে মলদোভা অনলাইনে যেভাবে পাসপোর্টের আবেদন করবেন প্রবাসীরা বিনামূল্যে মাঠে বসে খেলা দেখতে পারবেন প্রবাসী বাংলাদেশিরা জি কে শামীমসহ ৮ জনের যাবজ্জীবন কারাদণ্ড কর্মস্থলে যাওয়ার পূর্বে প্রবাসী বাংলাদেশি মৃত্যু বিপুল উৎসাহ-উদ্দীপনায় জাতীয় দিবস উদযাপন করলো সৌদি আরব ঢাকায় আমিরাতের নতুন রাষ্ট্রদূত আব্দুল্লাহ আলহামুদি শিশু পর্নোগ্রাফির অভিযোগে বাংলাদেশি গ্রেফতার অবশেষে ফাঁস হলো মেসির বার্সা ছাড়ার রহস্য বিশ্বকাপে টিকিটের সাথে ‘হায়া কার্ড’ বাধ্যতামূলক করলো কাতার ওমানে চুরির অভিযোগে চার প্রবাসী গ্রেফতার সিরিয়া উপকূলে নৌকাডুবিতে নিহত ৭১ অভিবাসী আমিরাতের বাজারে বাংলাদেশি মাছের রাজত্ব কুয়েতে প্রবাসীদের জন্য দুঃসংবাদ দুবাইতে মেশিনের সুইচ চাপলেই বিনামূল্যে মিলছে রুটি