ওমানে চুরিসহ একাধিক অপরাধে তিন প্রবাসী গ্রেফতার

ডেস্ক নিউজ
আপডেটঃ সেপ্টেম্বর ২১, ২০২২ | ৩:৩৮
ডেস্ক নিউজ
আপডেটঃ সেপ্টেম্বর ২১, ২০২২ | ৩:৩৮
Link Copied!
শিশু পর্নোগ্রাফির অভিযোগে বাংলাদেশি গ্রেফতার

ওমানে চুরি সহ একাধিক অপরাধে তিন প্রবাসীকে গ্রেফতার করেছে দেশটির রয়্যাল ওমান পুলিশ। ২০ সেপ্টেম্বর রাতে ধোফার প্রদেশের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। সালালাহ নগরীর বেশ কয়েকটি দোকান থেকে বিপুল পরিমাণের অর্থ এবং জিনিসপত্র  চুরির অভিযোগে তাদের গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছেন পুলিশের এক ঊর্ধ্বতন কর্মকর্তা। ইতিমধ্যে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে। তবে তারা কোন দেশের নাগরিক তা জানা যায়নি।

এদিকে, দেশটির দক্ষিণ আল বাতিনাহ এলাকায় সড়ক দুর্ঘটনায় একজনকে গ্রেফতার করেছে পুলিশ। জানা যায়, অতিরিক্ত গতিতে বাই সাইকেল চালানোর সময় এক পথচারীর উপর সাইকেল তুলে দেয় চালক। পরে ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়ার সময় চালককে আটক করে পুলিশ। তার বিরুদ্ধে আইনি প্রক্রিয়া সম্পন্ন করা হয়েছে।

আরো দেখুনঃ

বিজ্ঞাপন

শীর্ষ সংবাদ:
ফ্রি ভিসায় সৌদি যেয়ে মিলছে না কাজ, বিপাকে নতুন প্রবাসীরা ওমানে প্রবাসী ক্যাম্প থেকে বিপুল পরিমাণ মাদক জব্দ নির্ধারিত খরচের ৪ গুণ বেশি খরচে মালয়েশিয়া যাচ্ছেন কর্মীরা পঞ্চগড়ে নৌকা ডুবে ২৪ জনের মৃত্যু প্রবাসীদের হয়রানি বিষয়ক মন্ত্রণালয় করা হোক! বাংলাদেশ থেকে ফের শ্রমিক নেবে মলদোভা অনলাইনে যেভাবে পাসপোর্টের আবেদন করবেন প্রবাসীরা বিনামূল্যে মাঠে বসে খেলা দেখতে পারবেন প্রবাসী বাংলাদেশিরা জি কে শামীমসহ ৮ জনের যাবজ্জীবন কারাদণ্ড কর্মস্থলে যাওয়ার পূর্বে প্রবাসী বাংলাদেশি মৃত্যু বিপুল উৎসাহ-উদ্দীপনায় জাতীয় দিবস উদযাপন করলো সৌদি আরব ঢাকায় আমিরাতের নতুন রাষ্ট্রদূত আব্দুল্লাহ আলহামুদি শিশু পর্নোগ্রাফির অভিযোগে বাংলাদেশি গ্রেফতার অবশেষে ফাঁস হলো মেসির বার্সা ছাড়ার রহস্য বিশ্বকাপে টিকিটের সাথে ‘হায়া কার্ড’ বাধ্যতামূলক করলো কাতার ওমানে চুরির অভিযোগে চার প্রবাসী গ্রেফতার সিরিয়া উপকূলে নৌকাডুবিতে নিহত ৭১ অভিবাসী আমিরাতের বাজারে বাংলাদেশি মাছের রাজত্ব কুয়েতে প্রবাসীদের জন্য দুঃসংবাদ দুবাইতে মেশিনের সুইচ চাপলেই বিনামূল্যে মিলছে রুটি