হানিমুনে গিয়ে প্রবাসী স্বামীকে পিটিয়ে প্রেমিকের সাথে পালালো স্ত্রী

বিশেষ প্রতিনিধি
আপডেটঃ সেপ্টেম্বর ২১, ২০২২ | ৫:০৪
বিশেষ প্রতিনিধি
আপডেটঃ সেপ্টেম্বর ২১, ২০২২ | ৫:০৪
Link Copied!

৫ দিন আগে বিয়ে করে হানিমুন করতে কুয়াকাটায় যান প্রবাসী মনিরুল। কিন্তু সেখানে তারই স্ত্রী নুরে জান্নাত স্বামীকে মেরে প্রেমিকের সঙ্গে পালিয়ে গেছেন। এমন অভিযোগ করেছেন ভুক্তভোগী মনিরুল। ২১ সেপ্টেম্বর দিবাগত রাতে সমুদ্রসৈকতে জিরোপয়েন্টের ফ্রাই মার্কেটের কাছে এ ঘটনা ঘটে।

গণমাধ্যমকে মনিরুল জানান, তার বাড়ি বরগুনার কেজি স্কুল এলাকায়। দীর্ঘদিন সিঙ্গাপুরে ছিলেন তিনি। পাঁচদিন আগে তাদের বিয়ে হয়েছে। মঙ্গলবার মনিরুল স্ত্রীকে নিয়ে কুয়াকাটায় আসেন। সন্ধ্যায় তারা সৈকতে ঘুরতে যান। ঘোরাঘুরির পর ওই দম্পতি রুমে ফিরে আসেন। পরে স্ত্রীর অনুরোধে মনিরুল আবারও সৈকতে ঘুরতে যান। সৈকতের জিরোপয়েন্টের ফ্রাই মার্কেটের কাছে গেলে ৪ থেকে ৫ জন লোক তার ওপর হামলা করে। এ সময় তার স্ত্রী পালিয়ে যান। হামলাকারীদের মধ্যে তার স্ত্রীর প্রেমিক ছিলেন বলে দাবি করেন মনিরুল।

বিজ্ঞাপন

ট্যুরিস্ট পুলিশ কুয়াকাটা জোন পুলিশ পরিদর্শক হাসনাইন পারভেজ বলেন, খবর পেয়ে মারধরের স্বীকার পর্যটক মনিরুলকে উদ্ধার করেছি। তার শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। আমাদের কয়েকটি টিম আশপাশে খোঁজাখুঁজি করেছে, কিন্তু তার স্ত্রী নুরে জান্নাতকে পাওয়া যায়নি। মনিরুলকে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে মনিরুলের শ্বশুর হারুন অর-রশিদ গণমাধ্যমকে বলেন, আমরা বিষয়টি শোনার সঙ্গে সৈকতে এসেছি। আমার মেয়ে এখন কোথায় আছে তা এখনও জানতে পারিনি। মেয়ে জামাইকে বাড়িতে নিয়ে যাচ্ছি। বিষয়টি পারিবারিকভাবে সমাধান করা হবে বলে জানান তিনি।

আরো দেখুনঃ

বিজ্ঞাপন

শীর্ষ সংবাদ:
বিপুল উৎসাহ-উদ্দীপনায় জাতীয় দিবস উদযাপন করলো সৌদি আরব ঢাকায় আমিরাতের নতুন রাষ্ট্রদূত আব্দুল্লাহ আলহামুদি শিশু পর্নোগ্রাফির অভিযোগে বাংলাদেশি গ্রেফতার অবশেষে ফাঁস হলো মেসির বার্সা ছাড়ার রহস্য বিশ্বকাপে টিকিটের সাথে ‘হায়া কার্ড’ বাধ্যতামূলক করলো কাতার ওমানে চুরির অভিযোগে চার প্রবাসী গ্রেফতার সিরিয়া উপকূলে নৌকাডুবিতে নিহত ৭১ অভিবাসী মধ্যপ্রাচ্যের বাজারে সাড়া ব্যাপক ফেলছে বাংলাদেশি মাছ কুয়েতে প্রবাসীদের জন্য দুঃসংবাদ দুবাইতে মেশিনের সুইচ চাপলেই বিনামূল্যে মিলছে রুটি কোরআন প্রতিযোগিতায় ১১১ দেশের মধ্যে তৃতীয় বাংলাদেশের তাকরীম প্রবাসীদের পাসপোর্ট প্রাপ্তি সহজীকরণের দাবি জামালপুরে এক মেয়ে বিয়ে করলো আরেক মেয়েকে সিআইডি অভিযানের পর রেমিট্যান্সের প্রবাহ বৃদ্ধি পেয়েছে বিমানবন্দর থেকে সাফ জয়ী নারীদের লাগেজ ভেঙে আড়াই লাখ টাকা চুরি রহস্যময় গ্রাম, মানুষকে উধাও করে দেয় নিমিষেই নতুন রোগ, বিমানবন্দর থেকে ফেরত যাচ্ছেন অনেক প্রবাসী ওমানে গাড়ী বীমার খরচ বাড়লো ১৫ শতাংশ হানিমুনে গিয়ে প্রবাসী স্বামীকে পিটিয়ে প্রেমিকের সাথে পালালো স্ত্রী ইউরোপে মানবপাচার চক্রের মূলহোতাসহ ৩ জনকে গ্রেপ্তার