জামালপুরে এক মেয়ে বিয়ে করলো আরেক মেয়েকে

ডেস্ক নিউজ
আপডেটঃ সেপ্টেম্বর ২২, ২০২২ | ২:১৮
ডেস্ক নিউজ
আপডেটঃ সেপ্টেম্বর ২২, ২০২২ | ২:১৮
Link Copied!
জামালপুরে এক মেয়ে বিয়ে করলো আরেক মেয়েকে

জামালপুরের সরিষাবাড়ী এক বান্ধবী বিয়ে করেছেন আরেক বান্ধবীকে। শুনতে অবিশ্বাস্য মনে হলেও এমন ঘটনা ঘটেছে উপজেলারর ডোয়াইল ইউনিয়নের হাটবাড়ী গ্রামে। এ ঘটনায় সমকামী বিয়ের অভিযোগে দুই তরুণী ও তাদের দু’সহযোগীকে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা।

গতকাল বুধবার দুপুরে ওই গ্রামের দুদু মিয়ার বাড়িতে ডোয়াইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক স্বপনসহ স্থানীয়দের উপস্থিতিতে দু’তরুণীর জবানবন্দি গ্রহণ করা হয়।এরপর তাদের সরিষাবাড়ী থানা পুলিশের হাতে সোপর্দ করা হয়। সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহব্বত কবীর বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয়সূত্রে জানা গেছে, একই বিদ্যালয়ে পড়ার সুবাদে ১৮ ও ১৭ বছর বয়সী ওই তরুণী এবং কিশোরীর মধ্যে ঘনিষ্ঠ সম্পর্ক তৈরি হয়। এক পর্যায়ে তারা সমকামী সম্পর্কে জড়িয়ে পড়েন। তিন বছর সম্পর্কে থাকার পর তারা বিয়ে করার সিদ্ধান্ত নেন। সম্প্রতি তাদের অন্য দু’সমকামী বান্ধবীকে সাক্ষী রেখে বিয়ে করেন তারা।

বিজ্ঞাপন

চেয়ারম্যান আব্দুর রাজ্জাক স্বপন জানান, সমকামী বিয়ের খবর পেয়ে তিনি স্থানীয়দের সঙ্গে কথা বলে সরিষাবাড়ী থানায় ওই চার কিশোরীকে হস্তান্তর করেন। সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহব্বত কবীর বলেন, সমকামিতার অভিযোগে চার জনকে থানায় নেওয়া হয়েছে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরো দেখুনঃ

বিজ্ঞাপন

শীর্ষ সংবাদ:
ফ্রি ভিসায় সৌদি যেয়ে মিলছে না কাজ, বিপাকে নতুন প্রবাসীরা ওমানে প্রবাসী ক্যাম্প থেকে বিপুল পরিমাণ মাদক জব্দ নির্ধারিত খরচের ৪ গুণ বেশি খরচে মালয়েশিয়া যাচ্ছেন কর্মীরা পঞ্চগড়ে নৌকা ডুবে ২৪ জনের মৃত্যু প্রবাসীদের হয়রানি বিষয়ক মন্ত্রণালয় করা হোক! বাংলাদেশ থেকে ফের শ্রমিক নেবে মলদোভা অনলাইনে যেভাবে পাসপোর্টের আবেদন করবেন প্রবাসীরা বিনামূল্যে মাঠে বসে খেলা দেখতে পারবেন প্রবাসী বাংলাদেশিরা জি কে শামীমসহ ৮ জনের যাবজ্জীবন কারাদণ্ড কর্মস্থলে যাওয়ার পূর্বে প্রবাসী বাংলাদেশি মৃত্যু বিপুল উৎসাহ-উদ্দীপনায় জাতীয় দিবস উদযাপন করলো সৌদি আরব ঢাকায় আমিরাতের নতুন রাষ্ট্রদূত আব্দুল্লাহ আলহামুদি শিশু পর্নোগ্রাফির অভিযোগে বাংলাদেশি গ্রেফতার অবশেষে ফাঁস হলো মেসির বার্সা ছাড়ার রহস্য বিশ্বকাপে টিকিটের সাথে ‘হায়া কার্ড’ বাধ্যতামূলক করলো কাতার ওমানে চুরির অভিযোগে চার প্রবাসী গ্রেফতার সিরিয়া উপকূলে নৌকাডুবিতে নিহত ৭১ অভিবাসী আমিরাতের বাজারে বাংলাদেশি মাছের রাজত্ব কুয়েতে প্রবাসীদের জন্য দুঃসংবাদ দুবাইতে মেশিনের সুইচ চাপলেই বিনামূল্যে মিলছে রুটি