কর্মস্থলে যাওয়ার পূর্বে প্রবাসী বাংলাদেশি মৃত্যু

ডেস্ক রিপোর্ট
আপডেটঃ সেপ্টেম্বর ২৫, ২০২২ | ১২:২৮
ডেস্ক রিপোর্ট
আপডেটঃ সেপ্টেম্বর ২৫, ২০২২ | ১২:২৮
Link Copied!
কর্মস্থলে যাওয়ার পূর্বে প্রবাসী বাংলাদেশি মৃত্যু

শুক্রবার মালদ্বীপে কর্মরত বাংলাদেশি শ্রমিক সাইদ শেখ হঠাৎ অসুস্থ হয়ে মৃত্যুবরণ করেন। মালদ্বীপের রাজধানীতে একটি দোকানে কর্মরত ছিলেন তিনি। সাইদ শেখ প্রতিদিনের মতো কর্মস্থলে যাওয়ার জন্য সকালে ঘুম থেকে উঠে তৈরি হচ্ছিলেন। এ সময় হঠাৎ তিনি অসুস্থ হয়ে মাটিতে পড়ে যান। তখন তার রুমে থাকা সহকর্মীরা দেখতে পেয়ে তাকে দ্রুত মালদ্বীপের রাজধানীতে আইজিএম হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সাইদ শেখ একজন অনিয়মিত কর্মী ছিলেন। তিনি ২০১৯ সালে ভাগ্য পরিবর্তনের জন্য মালদ্বীপে আসেন। সাইদ শেখ ছিলেন পরিবারের বেঁচে থাকার একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি। তার মৃত্যুতে পরিবারে শোকের ছায়া নেমে এসেছে। সাইদ শেখের বাড়ি ফেনীর সোনাগাজী থানার সাতবাড়িয়া গ্রামে। তার বাবার নাম আবদুল কাদের।

পরিবারের পক্ষ থেকে বাংলাদেশ হাইকমিশনারের সহযোগিতায় লাশ বাংলাদেশে পাঠানোর জন্য আকুল আবেদন জানানো হয়েছে। এদিকে সাইদ শেখের মৃত্যুতে মালদ্বীপের ফেনী জেলা উন্নয়ন পরিষদের পক্ষ থেকে শোক প্রকাশ এবং তার রুহের মাগফিরাত কামনা করেন সংগঠনের সভাপতি শহিদুল ইসলাম।

বিজ্ঞাপন

আরো পড়ুন:  মাস্কাটে সকল বিমান উঠানামা বন্ধ ঘোষণা

শীর্ষ সংবাদ:
মরু এলাকায় তুষারপাত ঘটিয়ে তাক লাগিয়ে দিলেন প্রিন্স সালমান বিকাশ-রকেটে সরাসরি রেমিট্যান্স আনতে বাংলাদেশ ব্যাংকের অনুমোদন ওমানের মাস্কাট বিমানবন্দরে গাঁজাসহ দুই প্রবাসী গ্রেপ্তার বাড়ি লিখে না দেওয়ায় স্বামীকে কুপিয়ে হত্যা করল স্ত্রী ওমান উপসাগরে ট্যাংকারে হামলা: অভিযোগ অস্বীকার ইরানের খেলা নিয়ে তর্ক, আর্জেন্টিনার সমর্থককে খুন চোরাচালানের মাধ্যমে প্রতিদিন ২০০ কোটির সোনা আসছে দেশে কাতার রাজপরিবারের সম্পদ দেখে অবাক বিশ্ব মরুর সৌন্দর্যে মুগ্ধ পর্যটকরা, আরব অর্থনীতিতে নতুন সম্ভাবনা বিনা খরচে সরকারীভাবে কর্মী যাচ্ছে মালয়েশিয়া ওমানে কাজের সংকট, তবুও বাংলাদেশ থেকে নতুন শ্রমিক যাওয়ার ঢল সৌদিতে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় এক পরিবারের ৮ জনের মৃত্যু কাতার বিশ্বকাপে মুসলমানের ঈমানি শক্তির প্রমাণ পাওয়া গেল- অভিনেতা সিদ্দিক এসএসসিতে পাসের হার ৮৭.৪৪ শতাংশ হাই ভোল্টেজ বৈদ্যুতিক লাইনে বিধ্বস্ত প্লেন দ্বিতীয় দিনে মেক্সিকান সমর্থকের ইসলাম গ্রহণ লাগেজে জ্যান্ত বিড়াল, ধরা পড়ল বিমানবন্দরে ২৫ দিনে এলো ১৩৪ কোটি ৭১ লাখ ডলার রেমিট্যান্স সৌদিতে ব্যাপক ধরপাকড়, এক সপ্তাহে ১৬ হাজার অবৈধ প্রবাসী গ্রেফতার ওমানে খোলা স্থানে ময়লা ফেললে ১০০ রিয়াল জরিমানা