তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রবাসীকে কুপিয়ে হত্যার চেষ্টা

বিশেষ প্রতিনিধি
আপডেটঃ অক্টোবর ২, ২০২২ | ১১:৫৮
বিশেষ প্রতিনিধি
আপডেটঃ অক্টোবর ২, ২০২২ | ১১:৫৮
Link Copied!
তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রবাসীকে কুপিয়ে হত্যার চেষ্টা

কুমিল্লায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শামীম নামের এক সৌদি প্রবাসীকে কুপিয়েছে সন্ত্রাসীরা। গত ২৭ সেপ্টেম্বর সকালে স্থানীর ক্যাডার ইকবালে নেতৃত্বে এ হামলা চালানো হয়। হামলার ঘটনায় সাতজনকে আসামি করে মামলা দায়েরের তিনদিন হয়ে গেলেও, এখনো কাউকে ধরতে পারেনি পুলিশ। জানা যায়, কুমিল্লা বড়ুরা উপজেলার নাটেহর গ্রামের মোহাম্মদ শামীম ও তার ভাই দীর্ঘদিন ধরে সৌদি আরবে কর্মরত ছিলেন। সম্প্রতি শামীম বাড়িতে এসে মুরগি ও গরুর খামার শুরু করেন।

বুধবার সকালে শামীম বাড়ির সামনের জমির ওপর পড়ে থাকা গাছের ডালপালা কাটার জন্য পার্শ্ববর্তী এলাকার সুরুজ মিয়ার ছেলে ইকবালকে বলেন। এ সময় শামীমের সঙ্গে ইকবালের বাগবিতণ্ডা হয়। কিছুক্ষণ পর ইকবালের নেতৃত্বে ৭-৮ জনের একটি দল দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে প্রবাসীর বাড়িতে হামলা চালায়। এসময়  প্রবাসী শামীমকে এলোপাথাড়ি কুপিয়ে পালিয়ে যায় সন্ত্রাসীরা। শামীম বর্তমানে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিবিড় পর্যবেক্ষণে আছেন। এদিকে হামলাকারীদের ভয়ে বাড়িতে আতঙ্কিত অবস্থায় আছেন প্রবাসী শামীমের মা ও স্ত্রী। বড়ুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল বাহার মজুমদার জানান, ঘটনার পর থেকে হামলাকারীরা পালিয়ে গেছে। তাদের গ্রেপ্তারে বিভিন্ন স্থানে অভিযান চলছে।

দর্শক এই ছিলো ফ্রেন্ডি মোবাইল প্রবাস টাইম বুলেটিনের আজকের আয়োজনে। প্রবাসের সর্বশেষ সংবাদ পেতে ভিজিট করুন www.probashtime.net , সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল এবং চোখ রাখুন ফেসবুক পেইজে। পরবর্তী বুলেটিন দেখার আমন্ত্রণ জানিয়ে আজকের মত বিদায় নিচ্ছি আমি… সেই পর্যন্ত সবাই ভালো থাকবেন এবং নিরাপদে থাকবেন। আল্লাহ হাফেজ।

বিজ্ঞাপন

আরো পড়ুন:

ওমানে দ্রুত ছড়িয়ে পড়ছে ‘ব্রুসেলোসিস’, দেশজুড়ে আতঙ্ক

দক্ষতা যাচাইয়ে সৌদি-বাংলাদেশ চুক্তি সই

বিজ্ঞাপন

বিকল্প পদ্ধতিতে ১০ হাজার কর্মী যাচ্ছে মালয়েশিয়া

মৃত সাগরে মানুষ ডুবে না কেন?

কালের সাক্ষী সুলতান সুলেমান আমলের মসজিদ

আরো দেখুনঃ

আরো পড়ুন:  ওমান প্রবাসীদের উদ্দেশ্যে জরুরী বিজ্ঞপ্তি

শীর্ষ সংবাদ:
মরু এলাকায় তুষারপাত ঘটিয়ে তাক লাগিয়ে দিলেন প্রিন্স সালমান বিকাশ-রকেটে সরাসরি রেমিট্যান্স আনতে বাংলাদেশ ব্যাংকের অনুমোদন ওমানের মাস্কাট বিমানবন্দরে গাঁজাসহ দুই প্রবাসী গ্রেপ্তার বাড়ি লিখে না দেওয়ায় স্বামীকে কুপিয়ে হত্যা করল স্ত্রী ওমান উপসাগরে ট্যাংকারে হামলা: অভিযোগ অস্বীকার ইরানের খেলা নিয়ে তর্ক, আর্জেন্টিনার সমর্থককে খুন চোরাচালানের মাধ্যমে প্রতিদিন ২০০ কোটির সোনা আসছে দেশে কাতার রাজপরিবারের সম্পদ দেখে অবাক বিশ্ব মরুর সৌন্দর্যে মুগ্ধ পর্যটকরা, আরব অর্থনীতিতে নতুন সম্ভাবনা বিনা খরচে সরকারীভাবে কর্মী যাচ্ছে মালয়েশিয়া ওমানে কাজের সংকট, তবুও বাংলাদেশ থেকে নতুন শ্রমিক যাওয়ার ঢল সৌদিতে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় এক পরিবারের ৮ জনের মৃত্যু কাতার বিশ্বকাপে মুসলমানের ঈমানি শক্তির প্রমাণ পাওয়া গেল- অভিনেতা সিদ্দিক এসএসসিতে পাসের হার ৮৭.৪৪ শতাংশ হাই ভোল্টেজ বৈদ্যুতিক লাইনে বিধ্বস্ত প্লেন দ্বিতীয় দিনে মেক্সিকান সমর্থকের ইসলাম গ্রহণ লাগেজে জ্যান্ত বিড়াল, ধরা পড়ল বিমানবন্দরে ২৫ দিনে এলো ১৩৪ কোটি ৭১ লাখ ডলার রেমিট্যান্স সৌদিতে ব্যাপক ধরপাকড়, এক সপ্তাহে ১৬ হাজার অবৈধ প্রবাসী গ্রেফতার ওমানে খোলা স্থানে ময়লা ফেললে ১০০ রিয়াল জরিমানা