মঙ্গলবার, ৭ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

মাঝপথে পাইলট বললেন আর বিমান চালাবো না

ডেস্ক রিপোর্ট
আপডেটঃ অক্টোবর ২৩, ২০২২ | ১০:৪৯
ডেস্ক রিপোর্ট
আপডেটঃ অক্টোবর ২৩, ২০২২ | ১০:৪৯
Link Copied!
মাঝপথে পাইলট বললেন আর বিমান চালাবো না

ডিউটির সময় শেষ হয়ে যাওয়ায় মাঝপথে হঠাৎ বিমান চালাতে অনিচ্ছা প্রকাশ করলেন এক পাইলট। কোনোভাবেই তার পক্ষে বিমান চালানো সম্ভব না বলে সাফ জানিয়ে দেন। পাইলটের এমন সিদ্ধান্তে বিপাকে পড়া যাত্রীরা বিক্ষোভ করতে থাকেন। এমনই এক ঘটনা ঘটেছিলো পাকিস্তান ইন্টারন্যাশনাল এয়ারলাইনসের (পিআইএ) একটি ফ্লাইটে।

গত ১৬ ই জানুয়ারি সৌদি আরবের রাজধানী রিয়াদ থেকে ইসলামাবাদের উদ্দেশে রওনা দিয়েছিল ফ্লাইটি। কিন্তু খারাপ আবহাওয়ার কারণে দাম্মামে অবতরণ করে বিমানটি। অবতরণের পর বেশ কিছু সময় কেটে যায়। এতে পাইলটের কাজের সময় শেষ হয়ে যাওয়ায় তিনি আর বিমানটি ইসলামাবাদে নিয়ে যেতে পারবেন না বলে জানিয়ে দেন। খারাপ আবহাওয়া অব্যাহত থাকার কারণে বিমান উড্ডয়নও সম্ভব হচ্ছিলো না।

এদিকে, পাইলটের এমন সিদ্ধান্তে বিপাকে পড়া যাত্রীরা বিক্ষোভ করতে থাকেন। প্রতিবাদে যাত্রীরা বিমান থেকে নামতে অস্বীকার করেন। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে বিমানবন্দরের নিরাপত্তা বাহিনীকে ডাকা হয়। পিআইএর একজন মুখপাত্র জানান, নিরাপত্তার জন্য বিমান চালানোর আগে পাইলটদের যথাযথ বিশ্রাম নেওয়া প্রয়োজন। সে অনুযায়ী ব্যবস্থা নেওয়া হয়। অবশ্য পরবর্তীতে ফ্লাইটটি নিরাপদে ইসলামাবাদে পৌছায়।

বিজ্ঞাপন


আরো পড়ুন:

সম্পদের লোভে নিজের মা’কে মারলেন ওমান প্রবাসী

ওমানে নিখোঁজ ব্যক্তির সন্ধানে ৫ হাজার রিয়াল পুরষ্কার ঘোষণা

বিজ্ঞাপন

ওমানের ইবরিতে গাড়ি দুর্ঘটনায় এক বাংলাদেশি প্রবাসী নিহত

বিমানের ৫ কর্মকর্তাকে গ্রেপ্তার

দালালদের খপ্পরে পড়ে অপহরণের শিকার বাংলাদেশিরা


আরো দেখুনঃ

সংশ্লিষ্ট আরও খবর:

শীর্ষ সংবাদ:
সাবমেরিন ক্যাবলে বিনিয়োগ করবে ওমান ও সৌদি আরব মাস্কাট থেকে দুই শতাধিক প্রবাসী গ্রেপ্তার, অধিকাংশ বাংলাদেশি তুরস্কে ভূমিকম্পে প্রাণহানি ছাড়াতে পারে ১০ হাজার প্রবাসী সন্তানদের জন্য স্কুল ফি অর্ধেক করলো ওমান সরকার তুরস্ক ও সিরিয়ায় নিহত পাচঁ শতাধিক প্রবাস থেকে লাশ হয়ে দেশে ফেরা নারীদের পরিবারকে ক্ষতিপূরণ দিতে রিট ওমানে ডেলিভারির জন্য প্রস্তুত পাসপোর্টের তালিকা মালয়েশিয়ায় কর্মী নিয়োগে স্থানীয়দের ছাঁটাই করলে কঠোর ব্যবস্থা পশ্চিমা অর্থনৈতিক সূচকে মধ্যপ্রাচ্য পঞ্চম স্থানে ওমান ওমানিকরনের পরিকল্পনা, চাকরি হারাবে অসংখ্য প্রবাসী! রাজধানীতে নতুন দুই পাসপোর্ট অফিস: আগারগাঁওয়ে কমবে চাপ ওমানের কৃষিতে বাংলাদেশি উদ্যোক্তাদের অভাবনীয় সাফল্য ঝিনাইদাহ সীমান্তে হুন্ডির টাকাসহ আটক ৩ ওমান প্রবাসীকে পিটিয়ে হত্যা শুল্ক ছাড়াই যেসব পণ্য আনতে পারবেন প্রবাসীরা ওমানের বারকা শহরে এক বাংলাদেশী প্রবাসীর মৃত্যু শ্রমিকদের বেতন না দেওয়ায় ওমানে কোম্পানির বিরুদ্ধে মামলা ডলার সংকটের মধ্যেই প্রবাসীদের রেমিট্যান্সে সুবাতাস মাঝ আকাশে বিমানে আগুন, আবুধাবিতে জরুরি অবতরণ ঢাকায় মালয়েশিয়ার স্বরাষ্ট্রমন্ত্রী; শ্রমবাজার ‘গতিশীল’ হওয়ার প্রত্যাশা