সোমবার, ৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

সৌদি গোলরক্ষককে ফ্ল্যাট উপহার দিতে চান চট্টগ্রামের সাবেক মেয়র

ডেস্ক রিপোর্ট
আপডেটঃ নভেম্বর ২৪, ২০২২ | ১২:৪৩
ডেস্ক রিপোর্ট
আপডেটঃ নভেম্বর ২৪, ২০২২ | ১২:৪৩
Link Copied!
সৌদি গোলরক্ষককে ফ্ল্যাট উপহার দিতে চান চট্টগ্রামের সাবেক মেয়র

শক্তিশালী আর্জেন্টিনাকে হারানোয় গুরুত্বপূর্ণ অবদান রাখায় সৌদি আরবের গোলরক্ষক মোহাম্মদ আল ওয়াইসিকে বাংলাদেশে ফ্ল্যাট দেয়ার ঘোষণা দিয়েছেন চট্টগ্রামের সাবেক সিটি মেয়র এম মনজুর আলম। বুধবার (২৩ নভেম্বর) সকালে মোস্তফা হাকিম ভবনে সৌদি আরবের জয়ে শোকরানা জানাতে গিয়ে দোয়া মাহফিলে এ ঘোষণা দেন তিনি।

 

এ সময় সাবেক এই সিটি মেয়র বলেন, সৌদি গোলরক্ষক মোহাম্মদ আল ওয়াইসিকে আমরা সংবর্ধনা জানাতে চাই। আলহাজ্ব মোস্তফা ওয়েলফেয়ার ফাউন্ডেশনের পক্ষ থেকে বাংলাদেশে একটি ফ্ল্যাট দিতে চাই। বাংলাদেশ সরকারের অনুমোদনক্রমেই এই কাজটি আমরা করতে চাই।

বিজ্ঞাপন

 

তিনি বলেন, সৌদি দূতাবাসের মাধ্যমে আমরা আল ওয়াইসিকে ফ্ল্যাট দেয়ার আবেদন করব। অনুমতি মিললে আমরা একটি অনুষ্ঠান করে ফ্ল্যাটটি হস্তান্তর ও সংবর্ধনা দিতে চাই। এ সময় মনজুর আলম আরও বলেন, গোলরক্ষক প্রাচীরের মতো দাঁড়িয়ে থেকে এতগুলো গোল বাঁচানোয় সৌদি আরব আর্জেন্টিনার বিপক্ষে জয় পেয়েছে।


আরও পড়ুন:

বিজ্ঞাপন

সব আইন শুধু প্রবাসীদের জন্য!

মাস্কাটে ভারী বৃষ্টিপাতের পুর্বাভাষ, সবাইকে

জাতীয় দিবসের ছুটিতে ওমানে পর্যটকের আনাগোনা

টিভি, গাড়ি না কিনে টাকা জমানোর পরামর্শ

১৮ দিনে রেমিট্যান্স এসেছে ১০৬ কোটি ডলার


আরও দেখুন

সংশ্লিষ্ট আরও খবর:

শীর্ষ সংবাদ:
২৭ দিনে রেমিট্যান্স এলো ১৬৭ কোটি ডলার ঢাকায় নামতে পারছেনা ওমানের ফ্লাইট! ৪ হাজার ৩০০ বছর পর উন্মোচন হলো সোনায় মোড়ানো মমি যেসব কৌশলে প্রবাসীদের সর্বস্বান্ত করে ছিনতাইকারীরা ওমানে আরও বৃষ্টিপাতের সম্ভাবনা, ঝুঁকি না নেওয়ার আহ্বান ডেনমার্কে কোরআন পোড়ানোর ঘটনায় তীব্র নিন্দা জানালো ওমান বিয়ের ১৫ দিনের মাথায় না ফেরার দেশে প্রবাসী হজযাত্রীদের বিমানভাড়া ৭০ হাজার টাকা বৃদ্ধির প্রস্তাব জানুয়ারিতেও ইতিবাচক ধারায় প্রবাসী আয় সড়কে নিহত প্রবাসীর লাশের অপেক্ষায় স্বজনেরা যেই দেশে শৈত্যপ্রবাহ বিরল, সেই ওমানেই বিরল তুষারপাত বিমানের মাস্কাটগামী ফ্লাইট ঢাকায় জরুরী অবতরণ আজারবাইজান দূতাবাসে হামলা, তীব্র নিন্দা জানালো ওমান কয়েক মিনিটের ব্যবধানে ৩ বিমান বিধ্বস্ত অবৈধ প্রবাসীদের বৈধতা কার্যক্রম শুরু হুন্ডির টাকাসহ চোরাকারবারি আটক প্রবাসীকে পিটিয়ে আহতের অভিযোগে কুয়েতি গ্রেপ্তার মাদকের ‘রাজধানী’ হয়ে উঠছে সৌদি আরব আমিরাতে প্রবল বর্ষণে জনজীবনে দুর্ভোগ, শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা দালালচক্রের ব্যাপারে সবাইকে কাজ করার আহ্বান প্রবাসী কল্যাণ মন্ত্রীর