মঙ্গলবার, ৭ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

বেআইনিভাবে মাছ ধরার অপরাধে ওমানে ৪৬ প্রবাসী গ্রেফতার

ডেস্ক রিপোর্ট
আপডেটঃ ডিসেম্বর ৪, ২০২২ | ১১:০৪
ডেস্ক রিপোর্ট
আপডেটঃ ডিসেম্বর ৪, ২০২২ | ১১:০৪
Link Copied!

অবৈধভাবে মাছ ধরার অপরাধে ওমানের বিভিন্ন প্রদেশ থেকে ৪৬ প্রবাসীকে গ্রেফতার করেছে দেশটির আইন শৃঙ্খলা বাহিনী। নভেম্বরের ১১ দিনে অবৈধভাবে মাছ ধরার অপরাধে তাদেরকে গ্রেফতারের কথা জানিয়েছে কর্তৃপক্ষ। গত ২০ নভেম্বর থেকে ৩০ নভেম্বর ওমান পুলিশের সহায়তায় আল উস্তা প্রদেশে এসব প্রবাসীদের গ্রেফতার করে কেন্দ্রীয় ফিশ কন্ট্রোল টিম।

উল্লেখ্য, ওমানে লাইসেন্স ছাড়া মাছ ধরা সম্পূর্ণ বেআইনি। আটককৃত প্রবাসীদের নাম পরিচয় প্রকাশ করেনি ওমান পুলিশ। তাদের কাছ থেকে ১২ টি মাছ ধরার নৌকা বাজেয়াপ্ত করা হয়েছে। এর আগেও গত সেপ্টেম্বর মাসে অবৈধভাবে মাছ ধরার অপরাধে ১১ প্রবাসীকে একই জায়গা থেকে গ্রেফতার করেছিল ওমান পুলিশ।

আরও পড়ুন:

বিজ্ঞাপন

ইসলামী ব্যাংকে ‘ভয়ংকর নভেম্বর’ : আমানত নিয়ে

প্রবাস থেকেই খোলা যাবে বিকাশ ও নগদের

ওমান প্রবাসী বাংলাদেশি ‘শীর্ষ সন্ত্রাসী’র লাশ

বিজ্ঞাপন

বিশ্ব ঐতিহ্যের তালিকায় স্থান করে নিলো ওমানের

শিশু আয়াতকে খুন করার ভয়ঙ্কর বর্ণনা দিলো অপরাধি

আরও দেখুন:

সংশ্লিষ্ট আরও খবর:

শীর্ষ সংবাদ:
সাবমেরিন ক্যাবলে বিনিয়োগ করবে ওমান ও সৌদি আরব মাস্কাট থেকে দুই শতাধিক প্রবাসী গ্রেপ্তার, অধিকাংশ বাংলাদেশি তুরস্কে ভূমিকম্পে প্রাণহানি ছাড়াতে পারে ১০ হাজার প্রবাসী সন্তানদের জন্য স্কুল ফি অর্ধেক করলো ওমান সরকার তুরস্ক ও সিরিয়ায় নিহত পাচঁ শতাধিক প্রবাস থেকে লাশ হয়ে দেশে ফেরা নারীদের পরিবারকে ক্ষতিপূরণ দিতে রিট ওমানে ডেলিভারির জন্য প্রস্তুত পাসপোর্টের তালিকা মালয়েশিয়ায় কর্মী নিয়োগে স্থানীয়দের ছাঁটাই করলে কঠোর ব্যবস্থা পশ্চিমা অর্থনৈতিক সূচকে মধ্যপ্রাচ্য পঞ্চম স্থানে ওমান ওমানিকরনের পরিকল্পনা, চাকরি হারাবে অসংখ্য প্রবাসী! রাজধানীতে নতুন দুই পাসপোর্ট অফিস: আগারগাঁওয়ে কমবে চাপ ওমানের কৃষিতে বাংলাদেশি উদ্যোক্তাদের অভাবনীয় সাফল্য ঝিনাইদাহ সীমান্তে হুন্ডির টাকাসহ আটক ৩ ওমান প্রবাসীকে পিটিয়ে হত্যা শুল্ক ছাড়াই যেসব পণ্য আনতে পারবেন প্রবাসীরা ওমানের বারকা শহরে এক বাংলাদেশী প্রবাসীর মৃত্যু শ্রমিকদের বেতন না দেওয়ায় ওমানে কোম্পানির বিরুদ্ধে মামলা ডলার সংকটের মধ্যেই প্রবাসীদের রেমিট্যান্সে সুবাতাস মাঝ আকাশে বিমানে আগুন, আবুধাবিতে জরুরি অবতরণ ঢাকায় মালয়েশিয়ার স্বরাষ্ট্রমন্ত্রী; শ্রমবাজার ‘গতিশীল’ হওয়ার প্রত্যাশা