বৃহস্পতিবার, ২রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

জমিজমার বিরোধকে কেন্দ্র করে ভাইয়ের মাথা কেটে ফেললেন আরেক ভাই!

ডেস্ক রিপোর্ট
আপডেটঃ ডিসেম্বর ৬, ২০২২ | ১২:০৮
ডেস্ক রিপোর্ট
আপডেটঃ ডিসেম্বর ৬, ২০২২ | ১২:০৮
Link Copied!
ওমান প্রবাসীর স্ত্রীকে তুলে নিয়ে গণধর্ষণ, গ্রেফতার ২

জমিজমার বিরোধকে কেন্দ্র করে চাচাতো ভাইয়ের মাথা কেটে ফেললেন আরেক ভাই। শুধু তাতেই ক্ষ্যান্ত হননি তিনি, বন্ধুদের সঙ্গে নিয়ে সেই কাটা মাথার সঙ্গে তুললেন সেলফিও। গত রোববার (৪ ডিসেম্বর) এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

 

ঘটনাটি ঘটেছে ভারতের ঝাড়খণ্ডের খুন্তি জেলার মুরহু এলাকায়। পুলিশ ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারকে জানিয়েছে, নিহত যুবকের কানু মুন্ডা (২৪)। গত ২ ডিসেম্বর ছেলেকে অপহরণ করা হয়েছে বলে থানায় অভিযোগ করেন বাবা দাসাই মুন্ডা। অভিযোগপত্রে তিনি জানান, গত ১ ডিসেম্বর বাড়ির সবাই মাঠে কাজ করতে গিয়েছিলেন। কানু বাড়িতে একাই ছিলেন। ফিরে এসে তিনি দেখেন কানু বাড়িতে নেই।

বিজ্ঞাপন

 

প্রতিবেশীরা জানান, দাসাইয়ের ভাইয়ের ছেলে সাগর এবং তার বন্ধুরা এসে কানুকে বাড়ি থেকে তুলে নিয়ে গেছে। অনেক খুঁজেও ছেলেকে না পেয়ে থানায় যান কানুর বাবা। ঝাড়খণ্ডের পুলিশ কর্মকর্তা অমিত কুমারের নেতৃত্বে একটি দল অভিযুক্তদের সন্ধানে নামে। মূল অভিযুক্ত সাগর এবং তার স্ত্রীসহ ৬ জনকে গ্রেফতার করা হয়। তাদের গ্রেফতারের পর কানুর মরদেহ উদ্ধার করে পুলিশ। পাশের একটি জঙ্গলে সেই দেহ পড়ে ছিল। কানুর মাথাটি ছিল দেহের থেকে ১৫ কিলোমিটার দূরে।

 

বিজ্ঞাপন

পুলিশ জানিয়েছে, কানুকে মারার পর তার কাটা মাথার সঙ্গে সেলফি তুলেছেন অভিযুক্তরা। অভিযান চালিয়ে ৫টি মোবাইল ফোন, দুটি রক্তমাখা ধারালো অস্ত্র এবং একটি গাড়ি উদ্ধার করা হয়েছে। পুলিশ আরও জানিয়েছে, তাদের দুই পরিবারের মধ্যে জমি নিয়ে দীর্ঘদিনের বিবাদ ছিল। তার জেরেই এই নৃশংস হত্যাকাণ্ড ঘটানো হয়েছে বলে মনে করা হচ্ছে। এ ঘটনায় তদন্ত চলছে।

আরও পড়ুন:

ইসলামী ব্যাংকে ‘ভয়ংকর নভেম্বর’ : আমানত নিয়ে

প্রবাস থেকেই খোলা যাবে বিকাশ ও নগদের

ওমান প্রবাসী বাংলাদেশি ‘শীর্ষ সন্ত্রাসী’র লাশ

বিশ্ব ঐতিহ্যের তালিকায় স্থান করে নিলো ওমানের

শিশু আয়াতকে খুন করার ভয়ঙ্কর বর্ণনা দিলো অপরাধি

আরও দেখুন:

সংশ্লিষ্ট আরও খবর:

শীর্ষ সংবাদ:
ওমানে মাদকদ্রব্য চোরাচালানের অভিযোগে দুই প্রবাসীকে গ্রেফতার ওমানের বিমানবন্দরে ফ্লাইট বাড়লো প্রায় আড়াই গুন প্রযুক্তিতে আরেক ধাপ এগুলো সৌদি, লাগছেনা ইকামার প্রিন্ট মাস্কাট নাইটসে রাইড দুর্ঘটনায় সাত শিশু আহত ওমানের অর্ধেক মামলায় জড়িত প্রবাসীরা দৈনিক ৫ ঘণ্টা বন্ধ ঢাকার ফ্লাইট চলাচল ওমানে নতুন শ্রম আইন, সুফল পাবেন প্রবাসীরা ওমানে সময়মত বেতন না দিলে মালিকের জরিমানা প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করলেন ওমান সহ ৭ দেশের রাষ্ট্রদূত বিনামূল্যে ওমরাহ ভিসা দিচ্ছে সৌদি আরব ঢাকার পর এবার ওমানের মাস্কাটেও চালু হচ্ছে মেট্রো রেল গতি ফিরছে শ্রমবাজারে, নতুন কর্মী যাওয়া বেড়েছে প্রায় তিনগুণ এসি লাগাতে গিয়ে গুরুতর আহত প্রবাসী সারাবছর ধরে ভোটার হতে পারবেন প্রবাসীরা ওমানির অভিনব উদ্যোগ, ২০০ কিলোমিটার রাস্তা কমে হয়ে গেল ১০ কিমি কাতার বিশ্বকাপে নিহত বাংলাদেশিদের তালিকা চেয়েছে হাইকোর্ট নতুন ভিসা নিয়ে বাংলাদেশ থেকে ওমান যাওয়ার হিড়িক ২৭ দিনে রেমিট্যান্স এলো ১৬৭ কোটি ডলার ঢাকায় নামতে পারছেনা ওমানের ফ্লাইট! ৪ হাজার ৩০০ বছর পর উন্মোচন হলো সোনায় মোড়ানো মমি