বৃহস্পতিবার, ২রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

ওমানে মারা গেলেন প্রবাসী, পরিবারের খোঁজ পাচ্ছেনা পুলিশ

বিশেষ প্রতিনিধি
আপডেটঃ ডিসেম্বর ৬, ২০২২ | ৬:২২
বিশেষ প্রতিনিধি
আপডেটঃ ডিসেম্বর ৬, ২০২২ | ৬:২২
Link Copied!
ওমানে মারা গেলেন প্রবাসী, পরিবারের খোঁজ পাচ্ছেনা পুলিশ

মরিলে কান্দিস না আমার দায় রে যাদুধন, মরিলে কান্দিস না আমার দায়। সুরা ইয়াসীন পাঠ করিও বসিয়া কাছায়, যাইবার কালে বাঁচি যেন শয়তানের ধোঁকায়… গানের এই কথাগুলো যেন অক্ষরে অক্ষরে প্রমাণ মিললো ওমান প্রবাসী ওয়ারেস আলির (৬২) বেলায়। হতভাগা এই প্রবাসীর মৃত্যুর পর কান্না করার মত লোক পাওয়া তো দূরের কথা পরিবারের লোকজনই খুঁজে পাওয়া যায়নি! মৃত্যুর সময় সূরা ইয়াসিন কেউ পাঠ না করলেও শেষবারের মত লেবুর শরবত খাইয়েছেন সহকর্মী অন্য প্রবাসীরা। পাসপোর্টে দেওয়া ঠিকানা অনুযায়ী হতভাগা এই প্রবাসীর গ্রামের বাড়ি সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলার কালারুকা ইউনিয়নের হরিশপুর গ্রামে। তার বাবার নাম আব্দুল মুনাফ। মায়ের নাম সময় বিবি।

চলতি মাসের ২ তারিখ কাজের সন্ধানে ওমানের সুইক খাদারা নামক স্থানে একটি বাংলাদেশি কৃষি খামারে যান। উক্ত কৃষি খামারে কাজ না থাকায় তাকে অন্য কোথাও কাজের সন্ধান করতে বলা হলে তিনি অসুস্থ বলে দুইদিনের জন্য থেকে যান। অবশেষে ৬ ডিসেম্বর স্থানীয় সময় রাত ৩টার দিকে আশেপাশে ঘুমন্ত প্রবাসীদের জাগিয়ে একটু লেবু পানি খেতে চান। প্রবাসীরা তাৎক্ষনিক লেবুর শরবত খাওয়ালে কিছুক্ষণ পরেই মারা যান ওয়ারেস আলি।

বিজ্ঞাপন

 

বর্তমানে তার মরদেহ সুইকের মর্গে রাখা আছে। তার পরিবারের কাছে খবর পৌছাতে পাসপোর্টে দেওয়া নাম্বারে যোগাযোগ করার চেষ্টা করা হলে নাম্বারটি বন্ধ পাওয়া যায়। পরবর্তীতে তার থানায় এবং ইউনিয়নেও যোগাযোগ করা হয় প্রবাস টাইমের পক্ষথেকে। এখন পর্যন্ত তার পরিবারের কারো সন্ধান মেলেনি। এমতাবস্থায় তার পরিবারের কোনো সন্ধান পেলে আমাদের স্ক্রিনে দেওয়া নাম্বারে যোগাযোগ করতে বলা হয়েছে। সেইসাথে সকল প্রবাসীকে তার পরিবারের একটা নাম্বার পরিচিত কাউকে দেওয়ার অনুরোধ রইলো। যাতে জরুরী মুহূর্তে পরিবারের সন্ধান করা যায়।

আরও পড়ুন:

বিজ্ঞাপন

ইসলামী ব্যাংকে ‘ভয়ংকর নভেম্বর’ : আমানত নিয়ে

প্রবাস থেকেই খোলা যাবে বিকাশ ও নগদের

ওমান প্রবাসী বাংলাদেশি ‘শীর্ষ সন্ত্রাসী’র লাশ

বিশ্ব ঐতিহ্যের তালিকায় স্থান করে নিলো ওমানের

শিশু আয়াতকে খুন করার ভয়ঙ্কর বর্ণনা দিলো অপরাধি

আরও দেখুন:

সংশ্লিষ্ট আরও খবর:

শীর্ষ সংবাদ:
ওমানে মাদকদ্রব্য চোরাচালানের অভিযোগে দুই প্রবাসীকে গ্রেফতার ওমানের বিমানবন্দরে ফ্লাইট বাড়লো প্রায় আড়াই গুন প্রযুক্তিতে আরেক ধাপ এগুলো সৌদি, লাগছেনা ইকামার প্রিন্ট মাস্কাট নাইটসে রাইড দুর্ঘটনায় সাত শিশু আহত ওমানের অর্ধেক মামলায় জড়িত প্রবাসীরা দৈনিক ৫ ঘণ্টা বন্ধ ঢাকার ফ্লাইট চলাচল ওমানে নতুন শ্রম আইন, সুফল পাবেন প্রবাসীরা ওমানে সময়মত বেতন না দিলে মালিকের জরিমানা প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করলেন ওমান সহ ৭ দেশের রাষ্ট্রদূত বিনামূল্যে ওমরাহ ভিসা দিচ্ছে সৌদি আরব ঢাকার পর এবার ওমানের মাস্কাটেও চালু হচ্ছে মেট্রো রেল গতি ফিরছে শ্রমবাজারে, নতুন কর্মী যাওয়া বেড়েছে প্রায় তিনগুণ এসি লাগাতে গিয়ে গুরুতর আহত প্রবাসী সারাবছর ধরে ভোটার হতে পারবেন প্রবাসীরা ওমানির অভিনব উদ্যোগ, ২০০ কিলোমিটার রাস্তা কমে হয়ে গেল ১০ কিমি কাতার বিশ্বকাপে নিহত বাংলাদেশিদের তালিকা চেয়েছে হাইকোর্ট নতুন ভিসা নিয়ে বাংলাদেশ থেকে ওমান যাওয়ার হিড়িক ২৭ দিনে রেমিট্যান্স এলো ১৬৭ কোটি ডলার ঢাকায় নামতে পারছেনা ওমানের ফ্লাইট! ৪ হাজার ৩০০ বছর পর উন্মোচন হলো সোনায় মোড়ানো মমি