সোমবার, ৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

ওমানে সকল পরিবহণের ট্রানজিট পারমিটের প্রয়োজন নেই

আন্তর্জাতিক ডেস্কঃ
আপডেটঃ জুলাই ২৯, ২০২০ | ১১:৪১
আন্তর্জাতিক ডেস্কঃ
আপডেটঃ জুলাই ২৯, ২০২০ | ১১:৪১
Link Copied!
ওমানে সকল পরিবহণের ট্রানজিট পারমিটের প্রয়োজন নেই

ওমানে লকডাউনে সকল পরিবহণের ট্রানজিট পারমিটের প্রয়োজন নেই বলে জানিয়েছেন কর্তৃপক্ষ। মঙ্গলবার (২৮-জুলাই) ওমান নিউজ এজেন্সি থেকে জানানো হয়েছে যে, দেশটিতে পানির গাড়ি ও রান্নার গ্যাস সরবরাহকারী ট্রাকগুলির ট্রানজিট পারমিট ছাড়াই লকডাউন সময় চলতে পারবে। প্রাথমিক পরিষেবা ও পণ্যের ধারাবাহিকতা নিশ্চিত করার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষ নিম্নলিখিত শর্তগুলি পূরণ করে এমন ট্রাকগুলিকে অনুমতি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে:

গভর্নরদের মধ্যে চলাচলে পণ্য পরিবহনকারী ৩টন বা তার অধিক ওজনের ট্রাকের জন্য ২৪ ঘণ্টা চলাচলের অনুমতি দেওয়া হবে। এইসব ট্রাকের জন্য ট্রানজিট পারমিটের প্রয়োজন নেই। তবে ট্রাক চালক ব্যতীত অন্যকেউ গাড়িতে উপস্থিত থাকতে পারবে না বলে জানানো হয়েছে।

আরো পড়ুনঃ ওমানের মর্গে পড়ে আছে বাংলাদেশির লাশ, খোঁজ নেই পরিবারের

বিজ্ঞাপন

সংশ্লিষ্ট আরও খবর:

শীর্ষ সংবাদ:
২৭ দিনে রেমিট্যান্স এলো ১৬৭ কোটি ডলার ঢাকায় নামতে পারছেনা ওমানের ফ্লাইট! ৪ হাজার ৩০০ বছর পর উন্মোচন হলো সোনায় মোড়ানো মমি যেসব কৌশলে প্রবাসীদের সর্বস্বান্ত করে ছিনতাইকারীরা ওমানে আরও বৃষ্টিপাতের সম্ভাবনা, ঝুঁকি না নেওয়ার আহ্বান ডেনমার্কে কোরআন পোড়ানোর ঘটনায় তীব্র নিন্দা জানালো ওমান বিয়ের ১৫ দিনের মাথায় না ফেরার দেশে প্রবাসী হজযাত্রীদের বিমানভাড়া ৭০ হাজার টাকা বৃদ্ধির প্রস্তাব জানুয়ারিতেও ইতিবাচক ধারায় প্রবাসী আয় সড়কে নিহত প্রবাসীর লাশের অপেক্ষায় স্বজনেরা যেই দেশে শৈত্যপ্রবাহ বিরল, সেই ওমানেই বিরল তুষারপাত বিমানের মাস্কাটগামী ফ্লাইট ঢাকায় জরুরী অবতরণ আজারবাইজান দূতাবাসে হামলা, তীব্র নিন্দা জানালো ওমান কয়েক মিনিটের ব্যবধানে ৩ বিমান বিধ্বস্ত অবৈধ প্রবাসীদের বৈধতা কার্যক্রম শুরু হুন্ডির টাকাসহ চোরাকারবারি আটক প্রবাসীকে পিটিয়ে আহতের অভিযোগে কুয়েতি গ্রেপ্তার মাদকের ‘রাজধানী’ হয়ে উঠছে সৌদি আরব আমিরাতে প্রবল বর্ষণে জনজীবনে দুর্ভোগ, শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা দালালচক্রের ব্যাপারে সবাইকে কাজ করার আহ্বান প্রবাসী কল্যাণ মন্ত্রীর