মঙ্গলবার, ৭ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

আন্তর্জাতিক পাঁচ রুটে বিমানের ফ্লাইট স্থগিত

নিজস্ব প্রতিবেদক
আপডেটঃ নভেম্বর ১৯, ২০২০ | ৭:১০
নিজস্ব প্রতিবেদক
আপডেটঃ নভেম্বর ১৯, ২০২০ | ৭:১০
Link Copied!
মাস্কাট থেকে ঢাকার ফ্লাইট ভারতে জরুরি অবতরণ

মহামারি করোনাভাইরাসের (কোভিড-১৯) কারণে আন্তর্জাতিক পাঁচ রুটে আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত ফ্লাইট স্থগিত করেছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। বৃহস্পতিবার (১৯ নভেম্বর) বিমান বাংলাদেশ কর্তৃপক্ষ এ তথ্য জানিয়েছে।

বিমানের ওয়েবসাইটে বলা হয়, ব্যাংকক, ম্যানচেস্টার, কাঠমাণ্ডু, মদিনা ও কুয়েত রুটে আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত ফ্লাইট স্থগিত করা হলো। পরিস্থিতি উন্নতি সাপেক্ষে ফ্লাইট চালুর দিন ও তারিখ জানিয়ে দেওয়া হবে। এদিকে দেশের বিভিন্ন গণমাধ্যমে ওমানের মাস্কাট রুটেও বিমানের ফ্লাইট বন্ধের সংবাদ প্রচার করে। এতে বিভ্রান্তি ছড়িয়ে পরে ওমান প্রবাসীদের মাঝে।

বিজ্ঞাপন

মাস্কাট রুটে ফ্লাইট বন্ধের বিষয় নিয়ে বিমানের এক ঊর্ধ্বতন কর্মকর্তা প্রবাস টাইমকে বলেন, “মাস্কাট রুটে আমাদের নিয়মিত ফ্লাইট চালু রয়েছে। আপাতত ফ্লাইট বন্ধের ব্যাপারে কোনো ধরনের সিদ্ধান্ত হয়নি। আজ (বৃহস্পতিবার) রাত ১০.৫ মিনিটে ২৯৬ জন যাত্রী নিয়ে ঢাকা থেকে মাস্কাটের উদ্দেশ্যে বিমানের একটি ফ্লাইট ছেড়ে যাবে।”

আরো পড়ুনঃ রহস্যময় ওমানের সুলতান 

উল্লেখ্য, করোনার মহামারি দেখা দিলে গত মার্চ থেকে বিশ্বের বিভিন্ন দেশের সঙ্গে ফ্লাইট বন্ধ হয়ে যায় বিমানের। পরিস্থিতি কিছুটা উন্নতি হওয়ায় এরই মধ্যে কয়েকটি রুটে ফের ফ্লাইট চালু করেছে বিমান বাংলাদেশ। তবে ব্যাংকক, ম্যানচেস্টার, কাঠমাণ্ডু, মদিনা ও কুয়েত রুটে এখনও ফ্লাইট শুরু করেনি বিমান।

 

বিজ্ঞাপন

আরো দেখুনঃ

সংশ্লিষ্ট আরও খবর:

শীর্ষ সংবাদ:
সাবমেরিন ক্যাবলে বিনিয়োগ করবে ওমান ও সৌদি আরব মাস্কাট থেকে দুই শতাধিক প্রবাসী গ্রেপ্তার, অধিকাংশ বাংলাদেশি তুরস্কে ভূমিকম্পে প্রাণহানি ছাড়াতে পারে ১০ হাজার প্রবাসী সন্তানদের জন্য স্কুল ফি অর্ধেক করলো ওমান সরকার তুরস্ক ও সিরিয়ায় নিহত পাচঁ শতাধিক প্রবাস থেকে লাশ হয়ে দেশে ফেরা নারীদের পরিবারকে ক্ষতিপূরণ দিতে রিট ওমানে ডেলিভারির জন্য প্রস্তুত পাসপোর্টের তালিকা মালয়েশিয়ায় কর্মী নিয়োগে স্থানীয়দের ছাঁটাই করলে কঠোর ব্যবস্থা পশ্চিমা অর্থনৈতিক সূচকে মধ্যপ্রাচ্য পঞ্চম স্থানে ওমান ওমানিকরনের পরিকল্পনা, চাকরি হারাবে অসংখ্য প্রবাসী! রাজধানীতে নতুন দুই পাসপোর্ট অফিস: আগারগাঁওয়ে কমবে চাপ ওমানের কৃষিতে বাংলাদেশি উদ্যোক্তাদের অভাবনীয় সাফল্য ঝিনাইদাহ সীমান্তে হুন্ডির টাকাসহ আটক ৩ ওমান প্রবাসীকে পিটিয়ে হত্যা শুল্ক ছাড়াই যেসব পণ্য আনতে পারবেন প্রবাসীরা ওমানের বারকা শহরে এক বাংলাদেশী প্রবাসীর মৃত্যু শ্রমিকদের বেতন না দেওয়ায় ওমানে কোম্পানির বিরুদ্ধে মামলা ডলার সংকটের মধ্যেই প্রবাসীদের রেমিট্যান্সে সুবাতাস মাঝ আকাশে বিমানে আগুন, আবুধাবিতে জরুরি অবতরণ ঢাকায় মালয়েশিয়ার স্বরাষ্ট্রমন্ত্রী; শ্রমবাজার ‘গতিশীল’ হওয়ার প্রত্যাশা