সোমবার, ৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

বাংলাদেশের সাথে ফ্লাইট চালু রাখবে ওমান এয়ার

ওমান প্রতিনিধিঃ
আপডেটঃ এপ্রিল ২৩, ২০২১ | ১১:৪১
ওমান প্রতিনিধিঃ
আপডেটঃ এপ্রিল ২৩, ২০২১ | ১১:৪১
Link Copied!
বাংলাদেশের সাথে ফ্লাইট চালু রাখবে ওমান এয়ার

করোনার কারণে শনিবার (২৪ এপ্রিল) থেকে বাংলাদেশ, ভারত ও পাকিস্তানের সাথে ওমানের বিমান চলাচল বন্ধ ঘোষণা করলেও এই সময়ে এই ৩ টি দেশের সাথে ফ্লাইট চালু রাখবে ওমানের জাতীয় পতাকাবাহী প্রতিষ্ঠান ওমান এয়ার। শুক্রবার দেশটির জাতীয় গণমাধ্যম টাইমস অব ওমানকে দেওয়া এক সাক্ষাৎকারে ওমান এয়ারের এক ঊর্ধ্বতন কর্মকর্তা ভারত, পাকিস্তান এবং বাংলাদেশে নিয়মিত বিমান চলাচল অব্যাহত রাখার কথা জানিয়েছেন।

তিনি বলেন, দক্ষিণ এশিয়ার এই তিনটি দেশের নাগরিকদের ওমানে আসা নিষিদ্ধ ঘোষণা করলেও ওমান এয়ার ফ্লাইট চলাচল অব্যাহত রাখবে। পাকিস্তান ও ভারত ওমানের ফ্লাইট বন্ধের ব্যাপারে কোনো নিষেধাজ্ঞা জারি না করায় উক্ত দুই দেশে নিয়মিত ফ্লাইট পরিচালনা করবে। তবে মাস্কাট টু ঢাকা সপ্তাহে তিনটি ফ্লাইট পরিচালনার কথা জানিয়েছেন ওমান এয়ারের এই কর্মকর্তা।

বিজ্ঞাপন

উল্লেখ্য: ওমানে করোনা নিয়ন্ত্রণে ২৪ এপ্রিল থেকে পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত বাংলাদেশ, ভারত ও পাকিস্তানের সাথে বিমানচলাচল বন্ধের ঘোষণা দেয়। সেইসাথে পূর্বের নিষেধাজ্ঞা জারিকৃত দেশ থেকেও পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত ওমানের সাথে কোনো ফ্লাইট পরিচালনা করতে পারবেনা বলে জানিয়েছে ওমান সুপ্রিম কমিটি।

 

আরো দেখুনঃ

বিজ্ঞাপন

সংশ্লিষ্ট আরও খবর:

শীর্ষ সংবাদ:
ঢাকায় নামতে পারছেনা ওমানের ফ্লাইট! ৪ হাজার ৩০০ বছর পর উন্মোচন হলো সোনায় মোড়ানো মমি যেসব কৌশলে প্রবাসীদের সর্বস্বান্ত করে ছিনতাইকারীরা ওমানে আরও বৃষ্টিপাতের সম্ভাবনা, ঝুঁকি না নেওয়ার আহ্বান ডেনমার্কে কোরআন পোড়ানোর ঘটনায় তীব্র নিন্দা জানালো ওমান বিয়ের ১৫ দিনের মাথায় না ফেরার দেশে প্রবাসী হজযাত্রীদের বিমানভাড়া ৭০ হাজার টাকা বৃদ্ধির প্রস্তাব জানুয়ারিতেও ইতিবাচক ধারায় প্রবাসী আয় সড়কে নিহত প্রবাসীর লাশের অপেক্ষায় স্বজনেরা যেই দেশে শৈত্যপ্রবাহ বিরল, সেই ওমানেই বিরল তুষারপাত বিমানের মাস্কাটগামী ফ্লাইট ঢাকায় জরুরী অবতরণ আজারবাইজান দূতাবাসে হামলা, তীব্র নিন্দা জানালো ওমান কয়েক মিনিটের ব্যবধানে ৩ বিমান বিধ্বস্ত অবৈধ প্রবাসীদের বৈধতা কার্যক্রম শুরু হুন্ডির টাকাসহ চোরাকারবারি আটক প্রবাসীকে পিটিয়ে আহতের অভিযোগে কুয়েতি গ্রেপ্তার মাদকের ‘রাজধানী’ হয়ে উঠছে সৌদি আরব আমিরাতে প্রবল বর্ষণে জনজীবনে দুর্ভোগ, শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা দালালচক্রের ব্যাপারে সবাইকে কাজ করার আহ্বান প্রবাসী কল্যাণ মন্ত্রীর কুয়েতে জমে উঠেছে সাপ্তাহিক হাঁস, মুরগি ও কবুতরের হাট