ওমানে সকল ধরনের পুলিশি সেবা বন্ধ ঘোষণা 

ওমান প্রতিনিধিঃ
আপডেটঃ মে ৪, ২০২১ | ৪:৫৭
ওমান প্রতিনিধিঃ
আপডেটঃ মে ৪, ২০২১ | ৪:৫৭
Link Copied!
ফেসবুকে ঈদ উদযাপনের ছবি পর্যবেক্ষণ করছে ওমান পুলিশ

গত বছরের ন্যায় এবছরও ফের পুলিশি সেবা স্থগিত করেছে রয়্যাল ওমান পুলিশ (আরওপি)। আগামী ৯ ই মে থেকে ১১ই মে পর্যন্ত দেশটির সকল ট্রাফিক, পাসপোর্ট, রেসিডেন্স পরিষেবাসহ সকল ধরণের পুলিশি পরিষেবা স্থগিত করা হয়েছে বলে জানিয়েছে আরওপি। 

 

মঙ্গলবার এক বিবৃতিতে আরওপি জানিয়েছে, গত ২ মে সুপ্রিম কমিটির জারীকৃত সিদ্ধান্ত বাস্তবায়নে এই পদক্ষেপ নেওয়া হয়েছে। ওমানে করোনা মোকাবেলার দেশটির সকল খাতে কর্মীদের উপস্থিতি কমিয়ে নিয়ে আসতে বলা হয়েছে সুপ্রিম কমিটির পক্ষথেকে। আর তাই দেশটির সকল প্রদেশের সরকারী অফিস আদালতে কর্মীদের উপস্থিতি কমিয়ে নিয়ে আসার কারণে আগামী ৯ই মে (রবিবার) থেকে ১১ই মে (মঙ্গলবার) পর্যন্ত পাসপোর্ট, পতাকা সহ সকল পুলিশি পরিষেবা স্থগিত করা হয়েছে। তবে সরাসরি এই পরিষেবা বন্ধ থাকলেও আরওপি অ্যাপ্লিকেশন অথবা ওয়েবসাইটের মাধ্যমে অনলাইন পরিষেবা নেওয়া যাবে বলে জানিয়েছে আরওপি। 

বিজ্ঞাপন

 

ওমানের সব গুরুত্বপূর্ণ সংবাদ দেখুনঃ

বিজ্ঞাপন

শীর্ষ সংবাদ:
ফ্রি ভিসায় সৌদি যেয়ে মিলছে না কাজ, বিপাকে নতুন প্রবাসীরা ওমানে প্রবাসী ক্যাম্প থেকে বিপুল পরিমাণ মাদক জব্দ নির্ধারিত খরচের ৪ গুণ বেশি খরচে মালয়েশিয়া যাচ্ছেন কর্মীরা পঞ্চগড়ে নৌকা ডুবে ২৪ জনের মৃত্যু প্রবাসীদের হয়রানি বিষয়ক মন্ত্রণালয় করা হোক! বাংলাদেশ থেকে ফের শ্রমিক নেবে মলদোভা অনলাইনে যেভাবে পাসপোর্টের আবেদন করবেন প্রবাসীরা বিনামূল্যে মাঠে বসে খেলা দেখতে পারবেন প্রবাসী বাংলাদেশিরা জি কে শামীমসহ ৮ জনের যাবজ্জীবন কারাদণ্ড কর্মস্থলে যাওয়ার পূর্বে প্রবাসী বাংলাদেশি মৃত্যু বিপুল উৎসাহ-উদ্দীপনায় জাতীয় দিবস উদযাপন করলো সৌদি আরব ঢাকায় আমিরাতের নতুন রাষ্ট্রদূত আব্দুল্লাহ আলহামুদি শিশু পর্নোগ্রাফির অভিযোগে বাংলাদেশি গ্রেফতার অবশেষে ফাঁস হলো মেসির বার্সা ছাড়ার রহস্য বিশ্বকাপে টিকিটের সাথে ‘হায়া কার্ড’ বাধ্যতামূলক করলো কাতার ওমানে চুরির অভিযোগে চার প্রবাসী গ্রেফতার সিরিয়া উপকূলে নৌকাডুবিতে নিহত ৭১ অভিবাসী আমিরাতের বাজারে বাংলাদেশি মাছের রাজত্ব কুয়েতে প্রবাসীদের জন্য দুঃসংবাদ দুবাইতে মেশিনের সুইচ চাপলেই বিনামূল্যে মিলছে রুটি