সোমবার, ৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

ওমানে সকল ধরনের পুলিশি সেবা বন্ধ ঘোষণা 

ওমান প্রতিনিধিঃ
আপডেটঃ মে ৪, ২০২১ | ৪:৫৭
ওমান প্রতিনিধিঃ
আপডেটঃ মে ৪, ২০২১ | ৪:৫৭
Link Copied!
ফেসবুকে ঈদ উদযাপনের ছবি পর্যবেক্ষণ করছে ওমান পুলিশ

গত বছরের ন্যায় এবছরও ফের পুলিশি সেবা স্থগিত করেছে রয়্যাল ওমান পুলিশ (আরওপি)। আগামী ৯ ই মে থেকে ১১ই মে পর্যন্ত দেশটির সকল ট্রাফিক, পাসপোর্ট, রেসিডেন্স পরিষেবাসহ সকল ধরণের পুলিশি পরিষেবা স্থগিত করা হয়েছে বলে জানিয়েছে আরওপি। 

 

মঙ্গলবার এক বিবৃতিতে আরওপি জানিয়েছে, গত ২ মে সুপ্রিম কমিটির জারীকৃত সিদ্ধান্ত বাস্তবায়নে এই পদক্ষেপ নেওয়া হয়েছে। ওমানে করোনা মোকাবেলার দেশটির সকল খাতে কর্মীদের উপস্থিতি কমিয়ে নিয়ে আসতে বলা হয়েছে সুপ্রিম কমিটির পক্ষথেকে। আর তাই দেশটির সকল প্রদেশের সরকারী অফিস আদালতে কর্মীদের উপস্থিতি কমিয়ে নিয়ে আসার কারণে আগামী ৯ই মে (রবিবার) থেকে ১১ই মে (মঙ্গলবার) পর্যন্ত পাসপোর্ট, পতাকা সহ সকল পুলিশি পরিষেবা স্থগিত করা হয়েছে। তবে সরাসরি এই পরিষেবা বন্ধ থাকলেও আরওপি অ্যাপ্লিকেশন অথবা ওয়েবসাইটের মাধ্যমে অনলাইন পরিষেবা নেওয়া যাবে বলে জানিয়েছে আরওপি। 

বিজ্ঞাপন

 

ওমানের সব গুরুত্বপূর্ণ সংবাদ দেখুনঃ

বিজ্ঞাপন

সংশ্লিষ্ট আরও খবর:

শীর্ষ সংবাদ:
ওমানে আরও বৃষ্টিপাতের সম্ভাবনা, ঝুঁকি না নেওয়ার আহ্বান ডেনমার্কে কোরআন পোড়ানোর ঘটনায় তীব্র নিন্দা জানালো ওমান বিয়ের ১৫ দিনের মাথায় না ফেরার দেশে প্রবাসী হজযাত্রীদের বিমানভাড়া ৭০ হাজার টাকা বৃদ্ধির প্রস্তাব জানুয়ারিতেও ইতিবাচক ধারায় প্রবাসী আয় সড়কে নিহত প্রবাসীর লাশের অপেক্ষায় স্বজনেরা যেই দেশে শৈত্যপ্রবাহ বিরল, সেই ওমানেই বিরল তুষারপাত বিমানের মাস্কাটগামী ফ্লাইট ঢাকায় জরুরী অবতরণ আজারবাইজান দূতাবাসে হামলা, তীব্র নিন্দা জানালো ওমান কয়েক মিনিটের ব্যবধানে ৩ বিমান বিধ্বস্ত অবৈধ প্রবাসীদের বৈধতা কার্যক্রম শুরু হুন্ডির টাকাসহ চোরাকারবারি আটক প্রবাসীকে পিটিয়ে আহতের অভিযোগে কুয়েতি গ্রেপ্তার মাদকের ‘রাজধানী’ হয়ে উঠছে সৌদি আরব আমিরাতে প্রবল বর্ষণে জনজীবনে দুর্ভোগ, শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা দালালচক্রের ব্যাপারে সবাইকে কাজ করার আহ্বান প্রবাসী কল্যাণ মন্ত্রীর কুয়েতে জমে উঠেছে সাপ্তাহিক হাঁস, মুরগি ও কবুতরের হাট সোনাখচিত কাপড় পরে দেশে ফিরলেন দুবাই প্রবাসী ওমানে ভারী বর্ষণে জনজীবন বিপন্ন, স্থগিত পরীক্ষা পাসপোর্ট অফিসে দালালের রাজত্ব