সোমবার, ৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

রমজানে কাজ ভাগাভাগি দীপিকা-শোয়েব

ডেস্ক নিউজ
আপডেটঃ মে ৯, ২০২০ | ২:০৬
ডেস্ক নিউজ
আপডেটঃ মে ৯, ২০২০ | ২:০৬
Link Copied!
রমজানে কাজ ভাগাভাগি দীপিকা-শোয়েব

মহামারী করোনাভাইরাস বা কোভিড-১৯ উদ্ভূত পরিস্থিতিতে দেশে দেশে চলছে লকডাউন। এই পরিস্থিতিতে বাড়িতে কাজের লোক তো আসছে না। তাই নিজেদেরই করে নিতে হচ্ছে বাড়ির সমস্ত কাজকর্ম। তারকাদেরও একই অবস্থা।

বাড়িতে এই পরিস্থিতিতে বয়স্কা মা-কে কাজ না করতে দিয়ে স্ত্রী, বোনের সঙ্গে কাজ ভাগ করে নিয়েছেন টেলিভিশন তারকা শোয়েব ইব্রাহিম। শোয়েবের জানালেন, রমজান মাস চলছে। ইফতারের জন্য বাড়িতে নিত্য নতুন খাবার তৈরি হচ্ছে। তাই বাড়ির কাজকর্মও কিছু কম নেই। তাই তিনি ঠিক করেছেন বয়স্কা মায়ের উপর বাড়ির কাজ না চাপিয়ে, তাঁকে এই সময় বিশ্রাম দেবেন। আর বাড়ির সমস্ত কাজ বোন ও স্ত্রীর সঙ্গে ভাগ করে নিজেরাই করবেন তাঁরা।

আরও পড়ুনঃ ওমানের জনশক্তি মন্ত্রণালয়ের কঠোর হুঁশিয়ারি

বিজ্ঞাপন

শোয়েব ইব্রাহিম, দীপিকা কক্কর ইব্রাহিম ও শোয়েবের বোন সাবা কীভাবে বাড়ির কাজ ভাগাভাগি করে নিচ্ছেন তা নিয়ে একটি ভিডিও প্রকাশ করেছে শোয়েব। ভিডিওতে দেখা যাচ্ছে, বাড়ির রান্না, ঘর পরিষ্কারের দায়িত্ব পড়েছে দীপিকার ওপর। আর বাসন মাজার দায়িত্ব নিজের কাঁধে নিয়েছেন শোয়েব। আর তাঁদেরকে সমস্ত কাজে সাহায্য করে দিচ্ছেন শোয়েবের বোন সাবা।

https://www.youtube.com/watch?v=_C6JICciFPM

বিজ্ঞাপন

সংশ্লিষ্ট আরও খবর:

শীর্ষ সংবাদ:
২৭ দিনে রেমিট্যান্স এলো ১৬৭ কোটি ডলার ঢাকায় নামতে পারছেনা ওমানের ফ্লাইট! ৪ হাজার ৩০০ বছর পর উন্মোচন হলো সোনায় মোড়ানো মমি যেসব কৌশলে প্রবাসীদের সর্বস্বান্ত করে ছিনতাইকারীরা ওমানে আরও বৃষ্টিপাতের সম্ভাবনা, ঝুঁকি না নেওয়ার আহ্বান ডেনমার্কে কোরআন পোড়ানোর ঘটনায় তীব্র নিন্দা জানালো ওমান বিয়ের ১৫ দিনের মাথায় না ফেরার দেশে প্রবাসী হজযাত্রীদের বিমানভাড়া ৭০ হাজার টাকা বৃদ্ধির প্রস্তাব জানুয়ারিতেও ইতিবাচক ধারায় প্রবাসী আয় সড়কে নিহত প্রবাসীর লাশের অপেক্ষায় স্বজনেরা যেই দেশে শৈত্যপ্রবাহ বিরল, সেই ওমানেই বিরল তুষারপাত বিমানের মাস্কাটগামী ফ্লাইট ঢাকায় জরুরী অবতরণ আজারবাইজান দূতাবাসে হামলা, তীব্র নিন্দা জানালো ওমান কয়েক মিনিটের ব্যবধানে ৩ বিমান বিধ্বস্ত অবৈধ প্রবাসীদের বৈধতা কার্যক্রম শুরু হুন্ডির টাকাসহ চোরাকারবারি আটক প্রবাসীকে পিটিয়ে আহতের অভিযোগে কুয়েতি গ্রেপ্তার মাদকের ‘রাজধানী’ হয়ে উঠছে সৌদি আরব আমিরাতে প্রবল বর্ষণে জনজীবনে দুর্ভোগ, শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা দালালচক্রের ব্যাপারে সবাইকে কাজ করার আহ্বান প্রবাসী কল্যাণ মন্ত্রীর