ওমানে আজ রাত থেকেই শিথিল হচ্ছে কারফিউ

ওমান প্রতিনিধিঃ
আপডেটঃ মে ১৫, ২০২১ | ১২:১৪
ওমান প্রতিনিধিঃ
আপডেটঃ মে ১৫, ২০২১ | ১২:১৪
Link Copied!
চট্টগ্রাম বিমান বন্দরের রানওয়ে বন্ধ

করোনা পরিস্থিতি উন্নতি হওয়ায় ওমানে আজ রাত ১২ টা থেকেই শিথিল হচ্ছে কারফিউ। শুক্রবার (১৪-মে) ওমান সুপ্রিম কমিটির বরাত দিয়ে দেশটির রয়্যাল ওমান পুলিশ জানিয়েছে, করোনা মোকাবেলায় ওমান সুপ্রিম কমিটির আরোপিত কিছু বিধিনিষেধ আজ ওমান সময় রাত ১২ টা থেকে শিথিল হচ্ছে। নতুন সিদ্ধান্ত অনুযায়ী ব্যক্তি এবং যানবাহন চলাচলের নিষেধাজ্ঞা প্রত্যাহার করা হয়েছে। শনিবার থেকে দেশটির নাগরিক এবং প্রবাসীরা পূর্বের মতো চলাচল করতে পারবে। তবে রাত্রিকালীন চলাচলে কিছুটা বিধিনিষেধ রয়েছে।

 

কমিটির নতুন সিদ্ধান্তে আরো বলা হয়েছে, ওমানের সকল অঞ্চলে রাত ৮টা থেকে ভোর ৪টা পর্যন্ত দোকানপাট বন্ধ থাকবে। শুধুমাত্র ফুড স্টাফ ও রেস্টুরেন্ট খোলা রাখতে পারবে। তবে, দিনের বেলায় পূর্বের ন্যায় দোকানপাট এবং রেস্টুরেন্টে ৫০ শতাংশের বেশি কাস্টমার প্রবেশ করতে পারবেনা। একইসাথে অফিস আদালতে কর্মচারী সংখ্যা কমিয়ে পুনরায় চালু করতে পারবে, তবে ৫০ শতাংশের বেশি লোক নিয়ে অফিস করা যাবেনা, বাকি ৫০ শতাংশ বাসায় থেকে কাজ করতে বলা হয়েছে।

বিজ্ঞাপন

 

আরো দেখুনঃ

বিজ্ঞাপন

শীর্ষ সংবাদ:
ফ্রি ভিসায় সৌদি যেয়ে মিলছে না কাজ, বিপাকে নতুন প্রবাসীরা ওমানে প্রবাসী ক্যাম্প থেকে বিপুল পরিমাণ মাদক জব্দ নির্ধারিত খরচের ৪ গুণ বেশি খরচে মালয়েশিয়া যাচ্ছেন কর্মীরা পঞ্চগড়ে নৌকা ডুবে ২৪ জনের মৃত্যু প্রবাসীদের হয়রানি বিষয়ক মন্ত্রণালয় করা হোক! বাংলাদেশ থেকে ফের শ্রমিক নেবে মলদোভা অনলাইনে যেভাবে পাসপোর্টের আবেদন করবেন প্রবাসীরা বিনামূল্যে মাঠে বসে খেলা দেখতে পারবেন প্রবাসী বাংলাদেশিরা জি কে শামীমসহ ৮ জনের যাবজ্জীবন কারাদণ্ড কর্মস্থলে যাওয়ার পূর্বে প্রবাসী বাংলাদেশি মৃত্যু বিপুল উৎসাহ-উদ্দীপনায় জাতীয় দিবস উদযাপন করলো সৌদি আরব ঢাকায় আমিরাতের নতুন রাষ্ট্রদূত আব্দুল্লাহ আলহামুদি শিশু পর্নোগ্রাফির অভিযোগে বাংলাদেশি গ্রেফতার অবশেষে ফাঁস হলো মেসির বার্সা ছাড়ার রহস্য বিশ্বকাপে টিকিটের সাথে ‘হায়া কার্ড’ বাধ্যতামূলক করলো কাতার ওমানে চুরির অভিযোগে চার প্রবাসী গ্রেফতার সিরিয়া উপকূলে নৌকাডুবিতে নিহত ৭১ অভিবাসী আমিরাতের বাজারে বাংলাদেশি মাছের রাজত্ব কুয়েতে প্রবাসীদের জন্য দুঃসংবাদ দুবাইতে মেশিনের সুইচ চাপলেই বিনামূল্যে মিলছে রুটি