মঙ্গলবার, ৭ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

মুসলমানদের উপর হামলা কোনোভাবেই মেনে নেওয়া যায় না: ওমান গ্র্যান্ড মুফতি 

ওমান প্রতিনিধিঃ
আপডেটঃ মে ২২, ২০২১ | ৫:৫৬
ওমান প্রতিনিধিঃ
আপডেটঃ মে ২২, ২০২১ | ৫:৫৬
Link Copied!
মুসলমানদের উপর হামলা কোনোভাবেই মেনে নেওয়া যায় না: ওমান গ্র্যান্ড মুফতি 

ফিলিস্তিনি ও ইজরাইলের যুদ্ধ বিরতিতে অভিনন্দন জানিয়ে ফিলিস্তিনদের ধন্যবাদ জানিয়েছে ওমানের গ্র্যান্ড মুফতি আহমেদ আল খলিলী। পৃথিবীতে সবসময় সত্যের জয় হয় উল্লেখ করে মুফতি জানান, মুসলমানদের উপর হামলা কোনোভাবেই মেনে নেওয়া যায় না। আমারা ওমানবাসী সবসময় ফিসিস্তিনিদের সাথে আছি। চলমান যুদ্ধ বিরতিতে আমরা আনন্দিত। সারা বিশ্বে ইসলামের জয় হবে।”

 

তিনি আরো বলেন, ‘‘যুদ্ধ বিরতি আমাদের মুসলিম জাতির জন্য একটি মূল্যবান উপলক্ষ। ফিলিস্তিনদের বিজয়ের বীরত্বপূর্ণ প্রতিরোধকে অভিনন্দন জানাই।” বিবৃতিতে ওমানের এই গ্র্যান্ড মুফতি ফিলিস্তিনিদের পাশে যারা ছিল এবং ভবিষ্যতে থাকবে সে সকল দেশের প্রতিও সম্মান জানান। 

বিজ্ঞাপন

 

আরো দেখুনঃ

বিজ্ঞাপন

সংশ্লিষ্ট আরও খবর:

শীর্ষ সংবাদ:
সাবমেরিন ক্যাবলে বিনিয়োগ করবে ওমান ও সৌদি আরব মাস্কাট থেকে দুই শতাধিক প্রবাসী গ্রেপ্তার, অধিকাংশ বাংলাদেশি তুরস্কে ভূমিকম্পে প্রাণহানি ছাড়াতে পারে ১০ হাজার প্রবাসী সন্তানদের জন্য স্কুল ফি অর্ধেক করলো ওমান সরকার তুরস্ক ও সিরিয়ায় নিহত পাচঁ শতাধিক প্রবাস থেকে লাশ হয়ে দেশে ফেরা নারীদের পরিবারকে ক্ষতিপূরণ দিতে রিট ওমানে ডেলিভারির জন্য প্রস্তুত পাসপোর্টের তালিকা মালয়েশিয়ায় কর্মী নিয়োগে স্থানীয়দের ছাঁটাই করলে কঠোর ব্যবস্থা পশ্চিমা অর্থনৈতিক সূচকে মধ্যপ্রাচ্য পঞ্চম স্থানে ওমান ওমানিকরনের পরিকল্পনা, চাকরি হারাবে অসংখ্য প্রবাসী! রাজধানীতে নতুন দুই পাসপোর্ট অফিস: আগারগাঁওয়ে কমবে চাপ ওমানের কৃষিতে বাংলাদেশি উদ্যোক্তাদের অভাবনীয় সাফল্য ঝিনাইদাহ সীমান্তে হুন্ডির টাকাসহ আটক ৩ ওমান প্রবাসীকে পিটিয়ে হত্যা শুল্ক ছাড়াই যেসব পণ্য আনতে পারবেন প্রবাসীরা ওমানের বারকা শহরে এক বাংলাদেশী প্রবাসীর মৃত্যু শ্রমিকদের বেতন না দেওয়ায় ওমানে কোম্পানির বিরুদ্ধে মামলা ডলার সংকটের মধ্যেই প্রবাসীদের রেমিট্যান্সে সুবাতাস মাঝ আকাশে বিমানে আগুন, আবুধাবিতে জরুরি অবতরণ ঢাকায় মালয়েশিয়ার স্বরাষ্ট্রমন্ত্রী; শ্রমবাজার ‘গতিশীল’ হওয়ার প্রত্যাশা