ওমানের সুলতান কাবুস স্ট্রিটে ভয়াবহ দুর্ঘটনা

নভেম্বর ২৪, ২০২০ | ৬:২৭ অপরাহ্ণ
আন্তর্জাতিক ডেস্কঃ , প্রবাস টাইম

আজ সকালে ওমানের সুলতান কাবুস হাইওয়ে সড়কে একমারাত্মক দুর্ঘটনা ঘটে। এতে কাবুস স্ট্রিটে ভয়াবহ যানজটের সৃষ্টি হয়। দীর্ঘক্ষণ বন্ধ থাকে সকল ধরণের যানবাহন চলাচল। বিষয়টি নিশ্চিত করেছে ওমানের রয়্যাল ওমান পুলিশ আরওপি। দুর্ঘটনার কারণে সৃষ্ট যানজট থেকে রক্ষা পেতে সবাইকে বিকল্প সড়ক ব্যবহার করতে অনুরোধ জানায় আরওপি। এই দুর্ঘটনায় কতজন নিহত বা আহত হয়েছে তা জানায়নি আরওপি। তবে এতে কোনো বাংলাদেশী প্রবাসীর ক্ষয়ক্ষতি হয়নি এমনটি জানিয়েছেন স্থানীয় প্রবাসীরা। 

নিউজ-২ শীতের শুরুতেই ওমানের বিভিন্ন অঞ্চলে বৃষ্টির সম্ভাবনা 

শীতের শুরুতেই ওমানের বিভিন্ন অঞ্চলে বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছে দেশটির আবহাওয়া অধিদপ্তর। আজ ওমান আবহাওয়া অধিদপ্তর এক বিবৃতিতে জানিয়েছে, ওমানের মাস্কাট, দক্ষিণ শারকিয়াহ, মুসান্দাম, উত্তর ও দক্ষিণ আল বাতিনার উপকূলীয় অঞ্চলে আজ এবং আগামীকাল মাঝারি বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে।"

আরো পড়ুনঃ ওমানে ভালো বেতনে চাকরী খুজুন অনলাইনে 

এছাড়াও মুসান্দাম প্রদেশে এই বৃষ্টিপাতের তীব্রতা বাড়তে পারে বলেও জানানো হয়েছে। আবহাওয়া অধিদপ্তর আরো জানিয়েছে, উপকূলীয় অঞ্চলে বৃষ্টিপাতের কারণে কোনো দুর্ঘটনা না ঘটে সেদিকে নাগরিক এবং প্রবাসীদের সর্তক থাকতে অনুরোধ জানিয়েছে। সেইসাথে যানবাহন চলাচলেও সর্তকতা অবলম্বন করতে অনুরোধ জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর। আরো দেখুনঃ https://www.youtube.com/watch?v=VE9cNNl5-KY&t=38s